রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

লক্ষ্মীপুরে ব্রীজ ভেঙ্গে রামগতি-নোয়াখালী সড়ক যোগাযোগ বন্ধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৫৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতির আলেকজান্ডার-সোনাপুর সড়কে আজাদ নগর এলাকায় বৃহস্পতিবার দুপুরে ভূলুয়া নদীর ওপরের বেইলি ব্রীজ ভেঙে ইট বোঝাই একটি ট্রাক নদীতে পড়ে ট্রাক চালক ও তার দু’জনই সহকারী গুরুতর আহত হয়েছেন।
দুর্ঘটনায় পর থেকে রামগতি-নোয়াখালী সড়কে যোগাযোগ ব্যবস্থা বন্ধ হয়ে যায়। এতে এসএসসি পরীক্ষার্থীরা পরীক্ষা দিয়ে বাড়ি ফিরতে চরম দুর্ভোগে পড়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ইট বোঝাই ট্রাকটি রামগিতর চর আলগী এলাকা থেকে নোয়াখালীর সোনাপুরে যাওয়ার পথে ট্রাকটি ব্রীজের মাঝামাঝি পৌঁছলে ব্রীজটি ভেঙে ট্রাক নদীতে পড়ে যায়।
ৎএতে চাকল মো. মামুন (৩৫) ও সহকারী মো. সোহেলকে (৩০) গুরুতর আহত হন। তাদের উদ্ধার নোয়াখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ব্রীজ ভেঙে যাওয়ার পর থেকে লক্ষ্মীপুরের রামগতি থেকে নোয়াখালীর যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে যায়। বিকল্প ব্যবস্থা না থাকায় ওই সড়ক দিয়ে চলাচলকারীরা চরম দুর্ভোগে পড়তে হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com