রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

টেকনাফ থেকে উখিয়ার ইনানী পর্যন্ত চালু হচ্ছে বায়ু বিদ্যুৎ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৭ জানুয়ারী, ২০১৮
  • ৫৪০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কক্সবাজার ব্যুরো : সরকার টেকনাফের সাবরাং থেকে উখিয়ার ইনানী পর্যন্ত বায়ু বিদ্যুৎ প্রকল্প বাস্তবায়নের উদ্যোগ নিয়েছে সরকার। এই প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে একটি বিশেষজ্ঞ টিম সরেজমিনে এলাকা পরিদর্শন করেছেন বলে জানা গেছে। তাছাড়া বিশেষজ্ঞ টিম এলাকার জনপ্রতিনিধিদের সাথে সৌজন্য সাক্ষাৎ এবং প্রকল্প বিষয়ে মতবিনিময় করেন।

এসময় তাঁরা টেকনাফ-উখিয়া থেকে নির্বাচিত এমপি আলহাজ্ব আবদুর রহমান বদি সিআইপি, টেকনাফ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহমদের সাথে সৌজন্য সাক্ষাৎ করে প্রকল্প বিষয়ে মতবিনিময় করেন। এছাড়া টেকনাফ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মাওঃ রফিক উদ্দিন ও বাহারছড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাওঃ আজিজ উদ্দিনের সাথে বাহারছড়ার শামলাপুর বাজারস্থ স্ব-স্ব কার্যালয়ে পৃথকভাবে সাক্ষাৎ, মতবিনিময় এবং এলাকা পরিদর্শন করেন।

বিশেষজ্ঞ টিমে ছিলেন ফিনল্যান্ডের মিঃ শিপু এনসিও, কাজী রাশেদ ও সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ। এসময় স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এবং জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com