বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পোশাক শ্রমিকদের জন্য পেনশন স্কিম চালু করতে চাই: শ্রম উপদেষ্টা ঢাকা বিশ্ববিদ্যালয়ে হেঁটে হেঁটে গ্রাফিতি দেখেছেন ড. ইউনূস নাতির হামলায় জামায়াত নেতার মৃত্যু ‘খুনিদের বিচারের জন্য ড. ইউনূসকে সরকারে বসানো হয়েছে’ খাদ্য সরবরাহে ঘাটতি হবে না, তবে অপচয় কমানো জরুরি: কৃষি উপদেষ্টা এডিপি পর্যালোচনা সভা করেছে ডাক ও টেলিযোগাযোগ বিভাগ নাইজেরিয়ায় জ্বালানি ট্যাঙ্কারে বিস্ফোরণ, নিহত ৯০ রাষ্ট্র পরিচালনায় এ সরকার অভিজ্ঞ নয়, পরামর্শ নিতে সমস্যা কোথায়: আলাল দুর্নীতির মামলায় ডেপুটি পোস্ট মাস্টার মোস্তাক কারাগারে বঙ্গবন্ধুকে জাতির জনক মনে করে না এ সরকার : উপদেষ্টা নাহিদ শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮৫তম সভা অনুষ্ঠিত তুরস্কে ৬.১ মাত্রার শক্তিশালী ভূমিকম্পের আঘাত ঢাকায় একদিন ট্রাফিক আইনে ১২১৩ মামলা বাড্ডায় অপহৃত ব্যবসায়ী গোপালগঞ্জ থেকে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার বর্ষীয়ান রাজনীতিক মতিয়া চৌধুরী মারা গেছেন প্রধান উপদেষ্টার সঙ্গে ভুটানের রাষ্ট্রদূতের সাক্ষাৎ অভিযোগ ওঠা বিচারপতিদের ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত নির্বাচনের রোডম্যাপ ঘোষণা করাসহ ১৪ প্রস্তাব ১২ দলীয় জোটের অবশেষে মুখ্যমন্ত্রী পেলো জম্মু-কাশ্মীর, শপথ নিলেন ওমর আব্দুল্লাহ পাচার হওয়া অর্থ ফেরা‌তে জাতিসংঘের সহযোগিতা চায় বাংলাদেশ

১০ অতিরিক্ত আইজিপিকে বদলি ও পদায়ন

বাংলা৭১নিউজ ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

পদোন্নতি পাওয়া ১০ অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শককে গুরুত্বপূর্ণ সব ইউনিটে বদলি ও পদায়ন করা হয়েছে।

এর মধ্যে রয়েছে রেলওয়ে পুলিশ, হাইওয়ে পুলিশ, অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি), আর্মড পুলিশ ব্যাটালিয়ন, পিবিআই অন্যতম।

আজ (বুধবার) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয় জননিরাপত্তা বিভাগ পুলিশ-১ শাখার উপসচিব আবু সাঈদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়।

ডিআইজি হিসেবে সিআইডিতে কর্মরত ও অতিরিক্ত আইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মো. মতিউর রহমান শেখকে অপরাধ তদন্ত বিভাগে (সিআইডি), অতিরিক্ত আইজি পদে পদোন্নতিপ্রাপ্ত ডিআইজি মো. আলমগীর আলমকে পুলিশ সদর দপ্তরে, অ্যান্টি টেরোরিজম ইউনিটের উপপুলিশ মহাপরিদর্শক ও অতিরিক্ত আইজি পদে পদোন্নতিপ্রাপ্ত সরদার তমিজ উদ্দিন আহমেদকে রেলওয়ে পুলিশে, পুলিশ অধিদপ্তরের উপপুলিশ মহাপরিদর্শক ও অতিরিক্ত আইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মো. দেলোয়ার হোসেন মিঞা হাইওয়ে পুলিশে, পুলিশ অধিদপ্তরের উপপুলিশ মহাপরিদর্শক ও অতিরিক্ত আইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মো. আবদুল্লাহ আল মাহমুদকে আর্মড পুলিশ ব্যাটালিয়নে, 
স্পেশাল সিকিউরিটি এন্ড প্রটেকশন ব্যাটালিয়নে ডিআইজি হিসেবে কর্মরত ও অতিরিক্ত আইজি (সুপারনিউমারারি) পদে পদোন্নতি প্রাপ্ত গোলাম কিবরিয়াকে পুলিশ সদর দপ্তরে, আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক সেলিম মো. জাহাংগীরকে পুলিশ সদর দপ্তরে, নৌ পুলিশের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মোহা. আবদুল আলীম মাহমুদকে পুলিশ সদর দপ্তরে, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক ও বর্তমানে অতিরিক্ত আইজি, পিবিআই, ঢাকা হিসেবে বদলির আদেশপ্রাপ্ত মো. তওফিক মাহবুব চৌধুরীর আদেশ বাতিল করা হয়েছে। 

সিআইডির উপপুলিশ মহাপরিদর্শক ও অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক পদে পদোন্নতিপ্রাপ্ত (সুপারনিউমারারি) কুমুম দেওয়ানকে নৌ পুলিশের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক হিসেবে বদলি করা হয়েছে।

জনস্বার্থে জারি এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com