মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বুধবার থেকে ডিমের নতুন দাম কার্যকর হবে : ভোক্তা ডিজি সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক ২ দিনের রিমান্ডে শিল্প উপদেষ্টার সঙ্গে ভারতীয় হাই কমিশনারের সাক্ষাৎ মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ একই পরিবারের ৩ জন নিহত সাবেক বিমানমন্ত্রী ফারুক খান ২ দিনের রিমান্ডে আরাকান আর্মির হেফাজত থেকে ১৬ জেলেকে ফেরত এনেছে বিজিবি ৬ দিনের ছুটি শেষে হিলিতে আমদানি-রপ্তানি শুরু সাকিবের দেশে আসা-যাওয়ায় আইনি বাধা নেই: ক্রীড়া উপদেষ্টা আমরা শুনতে চাই না বিচারকরা ঘুষ খায়: ডা. শফিকুর কিউবার রাজপথে ফিলিস্তিনপন্থি মিছিল, নেতৃত্ব দিলেন প্রেসিডেন্ট লেবাননে ২৫ শহর খালি করার নির্দেশ ইসরায়েলের সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাকের ৭ দিনের রিমান্ড আবেদন পিএসসির চেয়ারম্যান ও চার সদস্যের শপথ হজ ব্যবস্থাপনায় দুই কমিটি গঠন কাপ্তাইয়ে দুই স্কুল, এক মাদ্রাসায় বিকাশ-বিশ্বসাহিত্য কেন্দ্রের ‘বই পড়া’ চালু ঘানার সঙ্গে দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নে গুরুত্বারোপ বাংলাদেশের রোবট তৈরি করে নবম শ্রেণির ছাত্রের চমক সাবেক বিমানমন্ত্রী ফারুক খান গ্রেপ্তার ছাত্র আন্দোলনে রাজন হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার কর্মসংস্থান অধিদপ্তর গঠনের কথা ভাবছে সরকার: শ্রম উপদেষ্টা

পাবনায় মদপানে প্রাণ গেলো দুই বন্ধুর

পাবনা প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

পাবনার ভাঙ্গুড়ায় মদপানে দুই যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (১৪ অক্টোবর) রাতে উপজেলার চরভাঙ্গুড়া গ্রামে এই ঘটনা ঘটে।

মৃতরা হলেন- উপজেলার চরভাঙ্গুড়া গ্রামের রামচন্দ্র ঘোষের ছেলে রবীন ঘোষ (২৪) ও মানিক চৌধুরীর ছেলে হৃদয় চৌধুরী (১৯)। তারা দুই বন্ধু ছিলেন।

এ ঘটনায় গুরুতর অসুস্থ হয়েছেন আরও তিনজন। তাদের হাসপাাতলে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে স্বজনরা জানিয়েছেন।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

 

স্থানীয়রা জানান, দুর্গাপূজার উৎসব পরবর্তী আনন্দে ৫ বন্ধু সোমবার রাতে মদপান করে অসুস্থ হয়ে পড়েন। এদের মধ্যে হৃদয় চৌধুরী রাত ১০টার দিকে মারা যান। গুরুতর অসুস্থ রবীন ঘোষকে রাত সাড়ে ১০টার দিকে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কিন্তু তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. উজ্জ্বল হোসেন বলেন, একজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। আর রবীন ঘোষের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে পাবনা জেনারেল হাসপাতালে রেফার করা হয়।

পাবনা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. জাহিদুল ইসলাম বলেন, রাতে একজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। অতিরিক্ত মদপানে না বিষাক্ত মদপানে তাদের মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তের পর নিশ্চিত করে বলা যাবে।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে মরদেহের সুরতহাল শেষে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com