রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান

টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে

ফেনী প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে ফেনী শহরের পুরাতন কারাগারের সামনে নিহত টমটমচালক জাফর আহমদ হত্যা মামলায় ফেনীর সাবেক স্বতন্ত্র সংসদ সদস্য ও জেদ্দা আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. হাজী রহিম উল্লাহকে কারাগারে প্রেরণ করা হয়েছে। 

রোববার (১৩ অক্টোবর) দুপুরে আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়। 

আদালত সূত্রে জানা যায়, আজ (রোববার) দুপুরে ফেনী সদর আমলী আদালত-১ এ তাকে সোপর্দ করা হলে আদালত কারাগারে প্রেরণের নির্দেশ দেয়। আগামীকাল সোমবার মামলার শুনানি অনুষ্ঠিত হবে।

এর আগে গতকাল শনিবার দুপুরে হাজী রহিম উল্লাহকে ধানমন্ডি থেকে গ্রেপ্তার করে র‍্যাব-২ এর সদস্যরা। র‍্যাব তাকে ফেনী জেলা পুলিশের কাছে হস্তান্তর করেছে। তাকে গত আগস্টের জাফর হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। 

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন ভূঁইয়া বলেন, টমটম চালক জাফর হত্যা মামলায় হাজী রহিম উল্লাহ কে কারাগারে প্রেরণ করা হয়েছে। তার রিমান্ড চাওয়া হবে, সোমবার আদালতে রিমান্ডে শুনানি অনুষ্ঠিত হবে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মর্ম সিং ত্রিপুরা বলেন, সাবেক সংসদ সদস্য  হাজী রহিম উল্লাহকে জাফর হত্যায় আসামি দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

উল্লেখ্য গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে ফেনী শহরের পুরাতন কারাগারের সামনে আ. লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা টমটম চালক জাফর আহমদকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে। নিহতের গ্রামের বাড়ি ফেনী সদর উপজেলার শর্শদী ইউনিয়নের ফতেহপুর। এই ঘটনায় তার স্ত্রী আছিয়া বেগম বাদী হয় গত ৪ সেপ্টেম্বর ২০৫ জনের নাম উল্লেখ করে এবং ১০০-১৫০ জনকে অজ্ঞাত আসামি করে ফেনী সদর থানায় একটি মামলা করেন। 

প্রসঙ্গত, রহিম উল্লাহ ২১ বছর সৌদি আরবের জিদ্দা প্রবাসী শাখা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তিনি ২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ফেনী-৩ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com