শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডেঙ্গুতে একদিনে রেকর্ড ৯ জনের মৃত্যু ট্রাফিক আইন লঙ্ঘন করায় ডিএমপিতে মামলা ৮৩৮, জরিমানা ৩৮ লাখ আমাদের সিদ্ধান্ত গ্রহণের এখতিয়ার নেই: ইসি সংস্কার প্রধান ফেনীর সাবেক এমপি হাজী রহিম উল্লাহ ধানমন্ডি থেকে গ্রেপ্তার ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা ‘উৎসব অন্ধকার থেকে আলোকের উদ্ভাসন’ ফরিদপুরে অ্যালকোহল পানে দুই কলেজছাত্রীর মৃত্যুর অভিযোগ শুভেচ্ছা সফরে চট্টগ্রামে চীনা নৌ জাহাজ আপনারা না পারলে দায়িত্ব আমাদের দেন: সারজিস আলম ভারী বৃষ্টির পর মক্কায় আকস্মিক বন্যা বিএনপি নেতা হারিছ চৌধুরীর দেহাবশেষ তুলতে ম্যাজিস্ট্রেট নিয়োগ নেত্রকোনায় বন্যায় সড়কে ক্ষতি ২০০ কোটি টাকা রাষ্ট্রের কাঠামো ভেঙে পড়েছে : উপদেষ্টা সাখাওয়াত পরকীয়া প্রেমিককে বিয়ে, ৬ বছর পর ফিরে আসায় প্রথম স্বামীকে খুন! সাবের হোসেন চৌধুরীকে বিদেশিদের চাপে মুক্তি দিয়েছে সরকার : নুর প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন বাসাবাড়িতে গ্যাস সংযোগ দেওয়ার ব্যাপারে যা বললেন জ্বালানি উপদেষ্টা জড়িতদের বিচার দাবিতে তাঁতীবাজারে সড়ক অবরোধ বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরালো করার বার্তা যুক্তরাষ্ট্রের গাজায় ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৪৯

পরকীয়া প্রেমিককে বিয়ে, ৬ বছর পর ফিরে আসায় প্রথম স্বামীকে খুন!

সুনামগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১২ অক্টোবর, ২০২৪
  • ৬ বার পড়া হয়েছে

সুনামগঞ্জের শান্তিগঞ্জে দ্বিতীয় স্বামী কর্তৃক প্রথম স্বামীকে খুন করার অভিযোগ উঠেছে। 

উপজেলার কামরূপদলং গ্রামে শুক্রবার দিবাগত রাতে এই ঘটনা ঘটে। নিহত দিলার মিয়া (৪০) গ্রামের লিম্বর আলীর ছেলে।

জানা গেছে, ছয় বছর আগে স্বামী ও তিন সন্তান ছেড়ে পরকীয়া প্রেমিক জাহাঙ্গীর মিয়ার হাত ধরে পালিয়ে যান তেরাবানু নামের এক গৃহবধূ। পরে স্বামীকে তালাক দিয়ে জাহাঙ্গীরকে বিয়ে করেন তিনি। কিন্তু কিছু দিন আগে দ্বিতীয় স্বামীকে ছেড়ে সাবেক (প্রথম) স্বামী দিলার মিয়ার কাছে ফিরে আসেন তেরাবানু। নতুন করে দিলার মিয়ার সাথে রবিবার (১৩ অক্টোবর) তার পুনরায় বিয়ে হওয়ার কথা ছিল। এসব জানতে পেরে দিলার মিয়ার সাথে দ্বন্দ্ব সৃষ্টি হয় দ্বিতীয় স্বামী জাহাঙ্গীরের।

স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো শুক্রবার রাতে নিজ বসতঘরে ঘুমিয়েছিলেন দিলার মিয়া। শনিবার সকালে বিছানায় রক্তাক্ত অবস্থায় দিলার মিয়ার মরদেহ দেখতে পান প্রতিবেশীরা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে- এই হত্যাকাণ্ডের সাথে তেরাবানুর বর্তমান স্বামী জাহাঙ্গীরের সম্পৃক্ততা রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com