শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

বাবা হিসেবে শাকিব চমৎকার তবে তার ফোন আসেনি: অপু বিশ্বাস

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৪ জানুয়ারী, ২০১৮
  • ১৯৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: একমাত্র পূত্র আব্রাম খান জয়কে দেখতেই ঢাকায় এসেছিলেন শাকিব খান। রোববার এমন কথাই জানিয়ে ছিলেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান। কিন্তু ছেলে জয়কে না দেখেই গতকাল মঙ্গলবার ভোরে ঢাকা ত্যাগ করেন তিনি। শুটিংয়ের জন্য উড়াল দেন অস্ট্রেলিয়ায়। যাওয়ার আগে গণমাধ্যমকর্মীদের কাছে বলে যান অপু বিশ্বাস তার ছেলেকে দেখতে দেয়নি। শাকিবের লোক বারবার ফোন করেও তাকে পাননি। তাই ছেলের জন্য আনা নানা উপহার না দিয়ে সেগুলো ফেলে রেখে আবার শুটিংয়ে ফিরেছেন।

এমন খবর প্রকাশের পরই যোগাযোগ করা হয় অপু বিশ্বাসের সঙ্গে। তিনি দাবী করেন শাকিব খানের এই অভিযোগ মিথ্যে। ছেলেকে দেখতে চেয়ে তার সঙ্গে কোনো যোগাযোগই করেননি শাকিব। আমার ফোন সর্বক্ষণ আমার সঙ্গেই ছিল। শাকিবের কোনো কল এতে আসেনি। তার কোনো লোকও আমাকে কল দেয়নি। তবে কেন তিনি মিথ্যে কথা বলছেন যে আমি তাকে একবারের জন্যও বাচ্চার মুখ দেখতে দেইনি। একটা কথা বলি, বাবা হিসেবে শাকিব চমৎকার কিন্তু সে আমাকে ফোন করেনি। ছেলের জন্য সব বাবার মতোই তারও টান রয়েছে, নিয়মিত কাছে থাকতে না পারার কষ্টও হয়তো আছে। ব্যস্ততার কারণে সে কাছে থাকতে পারে না। কিন্তু যখন সে দেশে আসে সেই সময়টাতে তো ওর উচিত ছেলের কাছে থাকা। ও কখন দেশে আসে কখন যায় কিছুই জানি না আমি। ছেলের সঙ্গেও দেখা করার চেষ্টা করে না। লোকে মন্দ বলবে সেই ভেবে ও নিজের দোষ বারবার আমার ওপর চাপাতে চায়। সেখানে সে বাচ্চার ইমোশন নিয়ে আসে।

শাকিব ভক্তদের কাছে প্রশ্ন রেখে অপু বিশ্বাস আরও বলেন, শাকিব খান কি দেশের মানুষকে এতো বোকা মনে করে? ছেলেকে দেখতে চাইলে কে তাকে আটকে রাখবে? নিউজ করিয়ে আমাকে খারাপ স্ত্রী প্রমাণ করাই এখন তার উদ্দেশ্য। এতদিন পর এসে ছেলের পাশে একটু সময়ের জন্যও বসতে পারলো না, বাবা হিসেবে লজ্জা হওয়া উচিত ছিল তার। যে বয়সের বাচ্চা বাবা-মায়ের আদরে বড় হয় সে বয়সী জয়ের বাবাকে কাছে না পাওয়ার দুঃখ কি বোঝে শাকিব? উল্টো আমার নামে অভিযোগ করছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com