বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিএনপির ত্রাণ তহবিলে ২ লাখ টাকা দিলেন খালেদা জিয়া নিবন্ধন প্রথা বাতিল, সংসদে আনুপাতিক প্রতিনিধিত্ব চায় জামায়াত তরুণদের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার আধুনিকায়নের আহ্বান আসিফ মাহমুদের রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী পিএসসির নতুন চেয়ারম্যান ড. মোবাশ্বের মোনেম সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রীর স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে দুদ‌কের ৫ মামলা শেখ হাসিনা প্রসঙ্গে যা বললো মার্কিন পররাষ্ট্র দপ্তর হামাস-হিজবুল্লাহর ২৩০ লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে ইসরায়েল চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ

বাড্ডায় বাসচাপায় নারী নিহত, সড়ক অবরোধ করে বিক্ষোভ

বাংলা৭১নিউজ ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ৯ অক্টোবর, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

রাজধানীর বাড্ডার প্রগতি সরণিতে আকাশ পরিবহনের একটি বাসের চাপায় পিষ্ট হয়ে এক নারী কর্মী নিহত হয়েছেন। নিহতের নাম আইরিন (২৪)। তিনি নেক্সট ভেনচার নামে একটি আর্থিক তথ্যপ্রযুক্তি কোম্পানির কর্মী। এ ঘটনায় ওই বাসটিকে জব্দ করেছে পুলিশ।

বুধবার (৯ অক্টোবর) সকালে ওই সড়কের ফুজি ট্রেড সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপরই নেক্সট ভেনচারের কর্মীরা ঘটনাস্থলে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন। এতে প্রগতি সরণি এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। 

গুলশান ট্রাফিক বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) জিয়া উদ্দিন আহম্মেদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বাড্ডা ট্রাফিক জোনের অধীন ফুজি ট্রেড সেন্টারের সামনে আকাশ পরিবহন বাসের চাকায় পিষ্ট হয়ে নেক্সট ভেনচার কোম্পানির একজন নারী কর্মী ঘটনাস্থলেই মারা যান। ওই বাসটি জব্দ করা হয়েছে।

প্রতিষ্ঠানটির কর্মীরা রাস্তায় অবস্থান নেওয়ার কারণে রামপুরা থেকে যমুনা ফিউচার পার্কের দিকে রাস্তার এক পাশের লেনে গাড়ি চলাচল করছে। যান চলাচল পুরোপুরি স্বাভাবিক করতে চেষ্টা করা হচ্ছে। সড়কে অবস্থান নেওয়া লোকজন সরে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে।

এ বিষয়ে বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্বাস বলেন, ‘সকাল আনুমানিক নয়টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। ঘটনার পর আমরা বাসটিকে জব্দ করেছি। তবে ঘটনাস্থলে চালক ও হেলপারকে পাওয়া যায়নি। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।’

তিনি বলেন, দুর্ঘটনার পর নেক্সট ভেনচার কোম্পানির কর্মীরা রাস্তা অবরোধ করেন। তাদের অনেকেই রাস্তা ছেড়ে এখন চলে গিয়েছেন। তবে কিছু লোকজন এখনো আছেন, তারা সরে গেলে যান চলাচল আবার স্বাভাবিক হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com