সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

২০ বছরের ছোট সারার সঙ্গে রণবীরের রোমান্স, হতাশ নেটিজেনরা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ৭ অক্টোবর, ২০২৪
  • ৬ বার পড়া হয়েছে

নতুন সিনেমার কাজ নিয়ে শুটিং ফ্লোরে ফিরছেন বলিউড অভিনেতা রণবীর সিং। নাম ঠিক না হওয়া এ সিনেমা পরিচালনা করবেন আদিত্য ধর। গুঞ্জন উড়ছে, সিনেমাটিতে রণবীরের বিপরীতে অভিনয় করবেন ১৯ বছর বয়সি অভিনেত্রী সারা অর্জুন।

সিয়াসাত ডটকমের তথ্য অনুসারে, তামিল, তেলেগু, মালায়ালাম ও হিন্দি সিনেমায় অভিনয় করে পরিচিতি পেয়েছেন সারা অর্জুন। নতুন এ সিনেমায় রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করবেন তিনি। কিন্তু ২০ বছরের ছোট অভিনেত্রীর সঙ্গে রণবীরের রোমান্স মেনে নিতে পারছেন না নেটিজেনরা; কেউ কেউ হতাশ, এ নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। 

রণবীর-সারা জুটিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা চলছে। বিশেষ করে সোশ্যাল মিডিয়া রেডিটে। অনেক ভক্তই এ খবরে অখুশী। একজন লেখেন, “রণবীর সিংয়ের ‘ব্যান্ড বাজা বারাত’ (রণবীরের অভিষেক সিনেমা) সিনেমা যখন মুক্তি পায়, তখন সারার বয়স মাত্র ৫ বছর।” আরেকজন লেখেন, ‘৩৯ বছর বয়সি রণবীর একটি টিন-এজ মেয়ের সঙ্গে!’ 

রণবীর কিংবা সারা ভক্তরা নতুন খবরে হতাশ হলেও এ নিয়ে কেউ-ই মুখ খুলেননি।  

থ্রিলার-অ্যাকশন ঘরানার গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। এতে একজন ইন্টেলিজেন্স অফিসারের চরিত্রে অভিনয় করবেন রণবীর সিং। গল্পে দেখা যাবে, দায়িত্ব নিয়ে পাকিস্তান মিশনে গিয়েছেন তিনি। তার সঙ্গে দেখা যাবে অভিনেতা সঞ্জয় দত্ত, আর মাধবন, অর্জুন রামপালকে। সবকিছু ঠিক থাকলে ২০২৫ সালের মাঝামাঝি সময়ে মুক্তি পাবে সিনেমাটি।

বলিউড অভিনেতা রাজ অর্জুনের কন্যা সারা অর্জুন। ২০১১ সালে ‘৪০৪’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে তার। এরপর ‘জয় হো’-এর মতো সিনেমায় অভিনয় করেন। এ পর্যন্ত তার অভিনীত ১৮টি সিনেমা মুক্তি পেয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com