শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

প্রভাসকে বিয়ে করছেন না আনুশকা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৪ জানুয়ারী, ২০১৮
  • ৮৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: প্রভাসের সঙ্গে বিয়ে হচ্ছে আনুশকা শেট্টির। ‘বাহুবলী টু’ সিনেমার পর থেকে শুরু হয়েছে এমনই গুঞ্জন। কিন্তু, আদতে প্রভাসের গলায় মালা দিচ্ছেন কিনা, সম্প্রতি এমনই এক প্রশ্নের উত্তর দিলেন আনুশকা নিজেই।

আনুশকাবলেন, ‘আমরা খুব ভাল বন্ধু। কিন্তু আমরা বিয়ে করছি না। এই মুহূর্তে আমার বিয়ে করার কোনও তাড়াও নেই।’ অর্থাৎ এই মুহূর্তে আনুশকা যে বিয়ে করছেন না, তা এক কথায় প্রায় স্পষ্টই করে দিয়েছেন।

বর্তমানে আনুশকা ‘বাগমতি’ নিয়ে ব্যস্ত, আর প্রভাসও ব্যস্ত ‘সাহো’ সিনেমার শুটিং নিয়ে। তবে প্রভাস এবং আনুশকা শেঠিকে বাহুবলীর মত আর কোনও সিনেমায় ফের একসঙ্গে দেখা যাবে কি না, সে বিষয়ে অবশ্য মুখ খোলেননি দু’জনের কেউই।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com