বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১০:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের সুপারভাইজারী কমিটির ৮৩তম সভা অনুষ্ঠিত ইসলামী ব্যাংকের অডিট বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ময়মনসিংহে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ২ ২ হাজার কোটি টাকার ৬ ক্রয় প্রস্তাব অনুমোদন একরামুল-গোলন্দাজসহ দুদকের জালে সাবেক ১০ এমপি শুল্ক গোয়েন্দার ডিজিসহ ৩১ কর্মকর্তা পদে রদবদল দুই শতাধিক কৃষককে ঋণ দিলো এবি ব্যাংক ‘কারাগার থেকে পালানো ৫০০ আসামি এখনও ধরা পড়েনি’ বাংলাদেশ পুলিশের সংস্কারে সহযোগিতা করবে ইতালি জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক সীমান্ত খোকনের জানাজা অনুষ্ঠিত জাতিসংঘের মহাসচিবের ওপর নিষেধাজ্ঞা আরোপ ইসরায়েলের ব্রাহ্মণবাড়িয়ায় ১০ টাকা চাওয়া নিয়ে সংঘর্ষ, আহত ৩০ তেলের দাম এক লাফে বাড়ল ৪ শতাংশ ঘনঘন বিদেশ সফর: পাউবো’র শ্যামল কী ‘র’ এর এজেন্ট! মুখোমুখি লড়াইয়ে পিছু হঠতে বাধ্য হয়েছে ইসরায়েলি বাহিনী: হিজবুল্লাহ নজরুল ইসলাম মজুমদার সাত দিনের রিমান্ডে পোশাককর্মী রুবেল হত্যা: সালাম মুর্শেদী দুইদিনের রিমান্ডে অন্তর্বর্তী সরকারের মেয়াদ ২ বছর বা তারও কম চান ৫৩ শতাংশ ভোটার হাসপাতা‌লে ভ‌র্তি বি. চৌধুরী বাংলাদেশে কারখানা তৈরি করে মাছ রপ্তানি করতে চায় চীন

শুল্ক গোয়েন্দার ডিজিসহ ৩১ কর্মকর্তা পদে রদবদল

বাংলা৭১নিউজ ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ২ অক্টোবর, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে

শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) হিসেবে চট্টগ্রাম কাস্টমস, এক্সাইজ ও ভ্যাটের কমিশনারেটের কমিশনার সৈয়দ মুশফিকুর রহমানকে নিয়োগ দেওয়া হয়েছে। একইসঙ্গে শুল্ক গোয়েন্দা ডিজিসহ চার কমিশনার এবং ২৭ জন যুগ্ম কমিশনার পদে রদবদল করেছে এনবিআর।

বুধবার (২ অক্টোবর) কাস্টমস ও ভ্যাট প্রশাসনের প্রথম সচিব আমীমুল ইহসান খানের সই করা প্রজ্ঞাপন সূত্রে এ তথ্য জানা গেছে।

ঢাকা (পূর্ব) কাস্টমস, এক্সাইজ ও ভ্যাটের কমিশনারেটের কমিশনার মুহাম্মদ জাকির হোসেনকে চট্টগ্রাম কাস্টমস, এক্সাইজ ও ভ্যাটের কমিশনারেটে বদলি করা হয়েছে। 

ঢাকা (পশ্চিম) কাস্টমস, এক্সাইজ ও ভ্যাটের কমিশনারেটের কমিশনার আবুল বাশার মো. শফিকুরকে কাস্টমস অব কমিশনার (বন্ড) ঢাকা উত্তরের কমিশনারেটে বদলি করা হয়েছে।

ঢাকা-১ এর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাটের আপিল কমিশনারেটের কমিশনার কাজী মুহাম্মদ জিয়াউদ্দিনকে বদলি করা হয়েছে ঢাকা (পূর্ব) কাস্টমস, এক্সাইজ ও ভ্যাটের কমিশনারেটে।

এছাড়া, পৃথক এক প্রজ্ঞাপনে ২৭ জন যুগ্ম কমিশনারকে কমিশনারেটে বদলি করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com