মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুদকের জালে সাবেক দুই এমপি ইকবাল ও জহির ঢাকায় একদিনে ৭৭৬ মামলা, জরিমানা ৩৫ লাখ টাকা বিনিয়োগ ও প্রযুক্তি স্থানান্তরের আহ্বান শিল্প উপদেষ্টার গ্রামীণফোনের শেয়ারহোল্ডারদের অন্তর্বর্তী লভ্যাংশ প্রেরণ দুই মামলায় খালাস পেলেন জামায়াতের সেক্রেটারিসহ ৪৯ জন আনোয়ারায় হাতির আক্রমণে নারীসহ নিহত ২ ইসলামিক ফাউন্ডেশনে নতুন ডিজি’র যোগদান সচেতন হলে ডেঙ্গু সংক্রমণ হ্রাস পাবে: হাসান আরিফ টাঙ্গাইলে টয়লেটের কুয়ায় মিলল বৃদ্ধের মরদেহ, ছেলে আটক ৮ মাসে ধর্ষণের শিকার ২২৪ কন্যাশিশু গয়েশ্বর-রিজভীসহ বিএনপির ১০২ নেতাকর্মীকে অব্যাহতি চাঁপাইনবাবগঞ্জে বন্যা আতঙ্ক, ৬ হাজার পরিবার পানিবন্দি নাট্য নির্মাতা রাফাত মজুমদার রিংকু আটক অপহরণের ৭০ বছর পর পরিবার ফিরে পেলেন তিনি যৌথ অভিযানে ফেনীতে দুই যুবদল কর্মী গ্রেফতার শেয়ার কারসাজির অভিযোগে সাকিবকে ৫০ লাখ টাকা জরিমানা দুই দিনের রিমান্ডে সাবেক এমপি ফজলে করিম আবারও নীতি সুদহার বাড়াল কেন্দ্রীয় ব্যাংক ১ নভেম্বর থেকে পলিথিন ব্যাগ নিষিদ্ধ জেনারেল আজিজের দুই ভাইয়ের চার এনআইডি বাতিল

টাঙ্গাইলে টয়লেটের কুয়ায় মিলল বৃদ্ধের মরদেহ, ছেলে আটক

টাঙ্গাইল প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

টাঙ্গাইলের দেলদুয়ারে টাকা না দেওয়া‌য় ক্ষো‌ভে বৃদ্ধ বাবাকে হত্যার পর মরদেহ গুম করতে বা‌ড়ির টয়লেটের কুয়ায় ফে‌লে‌ ছে‌লে। ঘটনার পর ওই কুয়া থে‌কে বৃ‌দ্ধের মরদেহ উদ্ধার ক‌রেছে পু‌লিশ। প‌রে স্থানীয়রা ঘাতক ছে‌লে‌কে আটক ক‌রে পু‌লি‌শে সোপর্দ ক‌রে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকা‌লে উপজেলার পাথরাইল ইউনিয়নের মঙ্গলহোড় গ্রাম থে‌কে শামছুল মিয়ার (৭৫) মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শামসুল পেশায় দলিল লেখক ছিলেন। এর আগে গত শুক্রবার রাত থেকে তিনি নিখোঁজ ছিলেন। একইসঙ্গে তার একমাত্র ছেলে সাত্তার মিয়াও (৪০) বাড়ি থেকে উধাও হয়ে যান। পরে স্থানীয়রা সাত্তারকে ফোনে বাড়িতে ডেকে এনে আটক করার পর তার দেওয়া স্বীকারোক্তিতে মর‌দেহের সন্ধান পাওয়া যায়।

নিহতের ভাতিজা লেবু মিয়া জানান, শামসুল চাচা বৃদ্ধ মানুষ। তিনি দলিল লেখক ছিলেন। শনিবার থেকে তা‌কে পাওয়া যাচ্ছিল না। সাত্তারও উধাও ছিল। অনেক খোঁজাখুঁজির পর চাচাকে না পেয়ে সোমবার দেলদুয়ার থানায় একটি সাধারণ ডায়েরি করি। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

রাতে সাত্তারের ফোন খোলা পেয়ে আমরা সাত্তারকে বাড়িতে আসতে বলি। রাতে বাড়ি এলে স্থানীয়রা সাত্তারকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন। তার দেওয়া স্বীকারোক্তিতে বা‌ড়ির টয়লেটের কুয়ার ভেতরে উল্টো করে রাখা চাচার মর‌দেহ পাওয়া যায়।

অভিযুক্ত সাত্তার মিয়া বলেন, আব্বা টাকাপয়সা না দেওয়ায় ঠিকমতো সংসার চালাতে পারছিলাম না। শনিবার রাত ২টার দিকে আমার ক্ষুধা লাগলে আমি আব্বার ঘরে যাই। আব্বা আমাকে জিজ্ঞেস করে ঘরে কেন গি‌য়ে‌ছিলাম? কথা প্রসঙ্গে তর্কাতর্কি হলে আব্বার ওপরে উঠে বসি এবং হাত দিয়ে গলা চেপে ধরি। অনেক দস্তাদস্তির পর একটি ওড়না দিয়ে গলা বেঁধে ফেলি। মৃত্যু নিশ্চিত হলে টয়লেটের কুয়ার মধ্যে মর‌দেহ‌টি রেখে পালিয়ে যাই।

এ বিষয়ে দেলদুয়ার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেব খান বলেন, মর‌দেহ‌ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল সদর হাসপাতালের মর্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে। অভিযুক্ত সাত্তারকে আটক করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com