রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলনে আহত শিক্ষার্থীদের চিকিৎসা দিতে ঢাকায় চীনা মেডিকেল টিম ৪ ডিআইজিসহ দশ পুলিশ কর্মকর্তাকে বদলি পার্বত্য চট্টগ্রামে সম্প্রীতি নষ্ট করতে বাইরে থেকে ষড়যন্ত্র হচ্ছে একদিনে ঢাকায় ট্রাফিক আইনে ৭৩৪ মামলা, জরিমানা ৩১ লাখ সংসদ সচিবালয়: ক্ষতিগ্রস্ত অফিস কক্ষেই কাজ করছেন কর্মকর্তারা সাক্ষ্য দিতে আদালতে পরীমনি মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যায় যুবকের মৃত্যুদণ্ড ভয়ঙ্কর রূপ নিয়েছে চিত্রার ভাঙন কক্সবাজারে ব্যাগভর্তি ইয়াবাসহ পুলিশ সদস্য আটক প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ ভারতের বিশেষ অনুরোধে ইলিশ রপ্তানির অনুমতি: মৎস্য উপদেষ্টা যুক্তরাষ্ট্রে পথচারীদের ওপর বন্দুক হামলায় নিহত ৪, আহত কয়েক ডজন আর্জেন্টিনায় শক্তিশালী ভূমিকম্পের আঘাত রাঙামাটিতে ১৪৪ ধারা প্রত্যাহার ফরিদপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই বন্ধু নিহত আখচাষিদের স্বপ্ন তলিয়ে গেলো বানের জলে ১৩ অক্টোবর থেকে ২২ দিন ইলিশ ধরা নিষিদ্ধ জাতিসংঘের নিরাপত্তা পরিষদে ভারতের স্থায়ী আসনের পক্ষে যুক্তরাষ্ট্র নতজানু নীতির দিন শেষ, দেশের স্বার্থে আমরা সোচ্চার: পানিসম্পদ উপদেষ্টা গাজীপুরে মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ

চেন্নাই টেস্টে বিশাল ব্যবধানে হার বাংলাদেশের

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

চেন্নাই টেস্টে বিশাল ব্যবধানে হেরে গেছে বাংলাদেশ। ৫১৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ২৩৪ রানে অলআউট হয়ে গেছে নাজমুল হোসেন শান্তর দল। এতে ২৮০ রানের বিশাল ব্যবধানে হেরেছে বাংলাদেশ।

আজ রোববার ৪ উইকেটে ১৫৮ রান নিয়ে চেন্নাই টেস্টের চতুর্থ দিনের খেলা শুরু করে বাংলাদেশ।

কঠিন সময়ে বাংলাদেশকে আশা দেখিয়েছিলেন সাকিব আল হাসান। কিন্তু ভক্তদের প্রত্যাশা পুরোপুরি পূরণ করতে পারেননি টাইগার অলরাউন্ডার। নাজমুল হোসেন শান্তর সঙ্গে ৪৮ রানের জুটি করে আউট হয়ে গেছেন সাকিব। ৫৬ বলে ২৫ রান করে সাজঘরে ফেরত যান টাইগার ব্যাটার।

৫২তম ওভারে রবীচন্দ্রন অশ্বিনকে ঠেকাতে যান সাকিব। কিন্তু তার ব্যাটের কানা ছুঁয়ে বল চলে যায় ব্যাকওয়ার্ড শর্ট লেগে দাঁড়ানো যসস্বি জয়সওয়ালের হাতে। এতে চতুর্থ দিনে প্রথম উইকেট হারায় বাংলাদেশ।

পিচে এসে টিকতে পারেননি নতুন ব্যাটার লিটন দাসও। ৫৫তম ওভারে রবীন্দ্র জাদেজার বলে স্লিপে রোহিত শর্মার হাতে ক্যাচ হন উইকেটরক্ষক ব্যাটার। ১০ বল খেলে মাত্র ১ রান করেন লিটন।

উড়িয়ে মারতে গিয়ে আউট হন মেহেদী হাসান মিরাজ (১০ বলে ৮)।

সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন একটি সেঞ্চুরি আশা করছিলেন নাজমুল হোসেন শান্তর কাছ থেকে। কিন্তু শেষ পর্যন্ত সুজনের সেই প্রত্যাশা পূরণ করতে পারলেন না শান্ত। সতীর্থদের সহায়তা না পেয়ে ধৈর্য হারান এই ব্যাটার। মারতে যান বড় শট। তাতেই গড়বড় করে ফেলেন বাংলাদেশ অধিনায়ক।

জাসপ্রিত বুমরাহর বলে উড়িয়ে মারতে গিয়ে এক্সটা কভার অঞ্চলে রবীন্দ্র জাদেজার হাতে ক্যাচ হন শান্ত। এরপর আউট হয়ে যান তাসকিন আহমেদও (৪ বলে ৫)।

১৪ বলে ৭ রান করে জাদেজার বলে হাসান মাহমুদ বোল্ড হলে চেন্নাইয়ে ব্যর্থ মিশন শেষ হয় বাংলাদেশের।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com