রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন সমাজকল্যাণ উপদেষ্টার প্রশ্ন সংস্কার ছাড়া নির্বাচন নিতে পারবেন

নাটোরে ২৫ কার্তুজ ও ৩টি চাকুসহ যুবলীগ নেতা গ্রেফতার

নাটোর প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৮ বার পড়া হয়েছে

নাটোর সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা শরিফুর রহমান সুমনকে ২৫টি কার্তুজ ও তিনটি চাকুসহ গ্রেফতার করেছে যৌথ বাহিনী।

শনিবার মধ্যরাতে নাটোর শহরের নিচাবাজার এলাকায় তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নাটোর সদর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান।

তিনি জানান, রাতে সুমনের বাড়িতে অভিযান চালায় যৌথ বাহিনীর সদস্যরা। এসময় ওই বাড়ি থেকে বন্দুকের ২৫টি কার্তুজ, তিনটি আধুনিক চাকু ও কার্তুজের তিনটি খোসাসহ বিভিন্ন সামগ্রী জব্দ করা হয় এবং সুমনকে গ্রেফতার করা হয়।

তবে অভিযানে একই বাড়িতে বসবাসকারী সুমনের বড়ভাই নাটোর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা একাধিক মামলার আসামি আরিফুর রহমান মাসুমকে পাওয়া যায়নি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com