সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

মেহেরপুরে আওয়ামী লীগ-যুবলীগের ২ নেতা আটক, অস্ত্র ও গুলি উদ্ধার

মেহেরপুর প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

মেহেরপুরের গাংনীতে আওয়ামী লীগ ও যুবলীগের দুই নেতাকে আটক করেছে যৌথবাহিনী। আটককৃতরা হলেন-গাংনী উপজেলার চরগোয়াল গ্রামের শহিদুল ইসলামের ছেলে স্থানীয় মটমুড়া ইউনিয়ন যুবলীগের নেতা রাজন আলী (৩০) ও একই গ্রামের মৃত হায়দার আলীর ছেলে স্থানীয় আওয়ামী লীগের স্থানীয় রাকিবুল ইসলাম (৩৫)। তাদের স্বীকারোক্তি মোতাবেক উদ্ধার করা হয়েছে দেশীয় অস্ত্র ও গুলি।

শনিবার (৭ সেপ্টেম্বর) ভোররাতে যৌথ বাহিনীর একটি দল চরগোয়াল গ্রামে এ অভিযান চালিয়ে তাদের আটক করে। পরে অভিযান চালিয়ে দেশীয় ২৭টি অস্ত্র যার মধ্যে ১৬টি ছোট বড় হাসুয়া,১টি হাত কুড়াল, ১টি চাপাতি, ১টি দা, ৩ টি ছুরি, ৪ টি রড ও ১টি আঁকড়া এবং ৮ রাউন্ড বন্দুকের গুলি উদ্ধার করে।

মেহেরপুর সেনা ক্যাম্পের অধিনায়ক লে: কর্ণেল নাবিল আহমেদের নেতৃত্বে যৌথবাহিনীর একটি দল গোয়েন্দা তথ্যের অনুযায়ী চরগোয়ালগ্রাম সংলগ্ন মাথাভাঙ্গা নদীর পাড়ে অভিযান চালায়। অভিযানে রাকিবুল ইসলাম ও রাজনকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তিতে একই গ্রামের ছবগুলের জামাই লাবলু হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে ৮টি রাউন্ড গুলি ও ২৭ টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। যৌথবাহিনীর অভিযানের টের পেয়ে বাড়ির মালিক লাবলু হোসেন পালিয়ে যায়।

গাংনী থানা পুলিশ স‚ত্রে জানা গেছে, যুবলীগ নেতা রাজন ও রাকিবুল ইসলামের বিরুদ্ধে এলাকায় চুরি ডাকাতিসহ সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে। তারা একাধিকবার পুলিশের হাতে আটক হয়েছে ও একাধিকবার জেল খেটেছে।

মেহেরপুর সেনা ক্যাম্পের অধিনায়ক লে: কর্ণেল নাবিল আহমেদ এই তথ্য নিশ্চিত করে বলেন, আটকদের বিরুদ্ধে গাংনী থানায় মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।
গাংনী থানার ওসি (তদন্ত) অফিসার মনোজ কুমার নন্দী জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। দুপুরে আসামিদের মেহেরপুর আদালতে পাঠানো হবে। ধারণা করা হচ্ছে উদ্ধারকৃত অস্ত্র ও গুলি ছবগুলের জামাই বাড়ির মালিক পলাতক লাবলু হোসেনের।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com