বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আগারগাঁও-মতিঝিল পর্যন্ত মেট্রোরেল চলাচল বন্ধ সাবেক এমপি সেলিম আলতাফ জর্জ গ্রেফতার বিদেশে তৈরির সময়েই পেজারগুলোতে বিস্ফোরক ঢুকিয়ে দিয়েছিল মোসাদ সালমান-আনিসুল-পলক আরও ৩ মামলায় গ্রেপ্তার ম্যাজিস্ট্রেসি পাওয়ার : সেনাবাহিনী কী কী করতে পারবে লেবাননে ভয়াবহ বিস্ফোরণে নিহত ৮, আহত ২,৭৫০ স্বেচ্ছাসেবক দলের নেতা খুন, শেখ সেলিমসহ ১১৮ জনের নামে মামলা প্রধান উপদেষ্টার কার্যালয়, বিমান ও পর্যটন মন্ত্রণালয়ে নতুন সচিব এখনো সাজাপ্রাপ্ত ৭০ জঙ্গি পলাতক: আইজি প্রিজন জাতিসংঘের তদন্তে কোনো হস্তক্ষেপ করবো না: পররাষ্ট্র উপদেষ্টা ফ্যাসিস্টের প্রেতাত্মারা চক্রান্ত করছে : মির্জা ফখরুল গণঅভ্যুত্থানের ইতিহাসে কোনো ব্যক্তি-দল-গোষ্ঠী থাকবে না: নাহিদ অন্তর্বর্তী সরকারকে সময় দেবো, তবে তা আজীবন নয়: মির্জা আব্বাস নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেলো সেনাবাহিনী ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ৫ জনের মৃত্যু, হাসপাতালে ৮৭২ জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে ১০০ কোটি টাকা অনুদান অন্তর্বর্তী সরকারের প্রথম টার্গেট হওয়া উচিত একটি নির্বাচিত সংসদ ‘গভর্নমেন্ট অফ দ্য মাফিয়া বাই দ্য মাফিয়া ফর দ্য মাফিয়া’ নিহতের পরিবারকে ক্ষতিপূরণ আশুলিয়ায় শনিবার থেকে বন্ধ কারখানা চালু উত্তরা-যাত্রাবাড়ী-আশুলিয়া গণহত্যার বিচার আগে হবে : চিফ প্রসিকিউটর

ভারত নিজেদের স্বার্থেই বাংলাদেশকে ভাসাচ্ছে-ডুবাচ্ছে: ডা. জাহিদ

বাংলা৭১নিউজ ঢাকা:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

ভারত নিজেদের স্বার্থেই বাংলাদেশকে ভাসাচ্ছে-ডুবাচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডা. এ জেড এম জাহিদ হোসেন। তিনি বলেন, অভিন্ন নদীর পানির ন্যায্য হিস্যা আদায়ে প্রয়োজনে আন্তর্জাতিক পর্যায়ে যাবে বিএনপি।

মঙ্গলবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বন্যা দুর্গত এলাকার মানুষের জন্য কেন্দ্রীয় ত্রাণ সংগ্রহ কেন্দ্রের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেন, দেশের উত্তর পূর্বাঞ্চলের বন্যা যতটা না প্রাকৃতিক, তার থেকে বেশি মানবসৃষ্ট। এর দায় ভারত কোনোভাবেই এড়াতে পারে না। ক্ষমতায় না থাকলেও জনগণের পাশে থাকার প্রতিশ্রুতি রক্ষায় বন্যার্তদের সহায়তায় বিএনপি নিরলসভাবে কাজ করছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com