সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি

কক্সবাজারে পাহাড় ধসে একই পরিবারের ৩ জন নিহত

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ১৮ আগস্ট, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

ভারী বর্ষণে পাহাড়ধসে কক্সবাজারের পেকুয়ায় মা, মেয়ে ও নাতিসহ তিনজনের মৃত্যু হয়েছে। রোববার (১৮ আগস্ট) ভোরে উপজেলার শিলখালী ইউনিয়নের সেগুনবাগিচা এলাকায় এ ঘটনা ঘটে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, দুবাই প্রবাসী সরওয়ার কামালের স্ত্রী মমতাজ বেগম (৪০), মেয়ে ময়না (১২) ও নাতি তোহা মাহি (৮)।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন, রোববার ভোর থেকে ভারী বর্ষণ শুরু হয়। এরই জেরে সকালে শিলখালীতে পাহাড়ধসে একই পরিবারের তিনজনের মৃত্যুর খবর পেয়েছি। পুলিশ ঘটনাস্থলে রয়েছে।

আবহাওয়া অধিদপ্তর কক্সবাজার অফিসের দায়িত্বশীল কর্মকর্তা তোফায়েল হোসেন জানান, গত ২৪ ঘণ্টায় কক্সবাজারে বৃষ্টিপাত রেকর্ড হয়েছে ১৯৪ মিলিমিটার। আর রোববার ভোর ৬টা থেকে সকাল ৯টা পর্যন্ত বৃষ্টিপাত রেকর্ড হয়েছে ৫৬ মিলিমিটার। এখনো বৃষ্টি অব্যাহত রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com