শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১ পশুর জন্য প্রাকৃতিক খাদ্য উৎপাদন বাড়াতে বললেন প্রাণিসম্পদ মন্ত্রী বাংলাদেশ ব্যাংক স্বাধীন সত্তা হারিয়েছে: ড. ফাহমিদা

সালথায় দুই গ্রামের সংঘর্ষে মহিলাসহ আহত ৩০

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০১৮
  • ৮৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সালথায় দু’দল গ্রামবাসির মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে উভয় গ্রুপের কমপক্ষে ৩০ ব্যক্তি আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের নগরকান্দা উপজেলা হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপতলে ভর্তি করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
জানা গেছে উপজেলার গট্রি ইউনিয়নের জয়ঝাপ গ্রামের মানিক মাতুব্বর ও বিল্লাল মোল্যার গ্রুপের মধ্যে তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষ বাধে। বৃহস্পতিবার দু’গ্রুপের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় গ্রুপই দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংবাদ পেয়ে সালথা থানা পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এ সংঘর্ষে উভয় গ্রুপের মহিলাসহ কমপক্ষে ৩০ ব্যক্তি আহত হয়েছে। আহতদের নগরকান্দা উপজেলা হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে শিল্পী বেগম (১৬) অবস্থা আশঙ্কাজনক বলে জানাগেছে।
মানিক মাতুব্বর অভিযোগ করে বলেন, বিল্লাল মোল্যার ভাই মোশারফ হোসেন আমাদের ওয়ার্ডের বর্তমান মেম্বর। এ ওয়ার্ডে সরকারী ভাবে ২২ টি কম্বল এসেছে। মেম্বর দুস্থ্যদের মাঝে বন্টন না করে নিজের লোকদের মধ্যে বন্টন করেছে। এ ব্যাপারে আমার সমর্থক সিলমান মেম্বরকে জিজ্ঞাসা করলে মেম্বর ও তার সমর্থকেরা তাকে মারপিট করে।
ইউপি সদস্য মোশারফ হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, কম্বল বিতরনে কোন সমস্যা হয়নি। মুলত মানিক মাতুব্বর ও তার সমর্থকদের পূর্ব পরিকল্পনায় দেশীয় অস্ত্র নিয়ে আমাদের লোকজনের উপর হামলা চালায়। আমরা প্রতিহত করতে গেলে সংঘর্ষ শুরু হয়।
থানা অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন খান বলেন, সংবাদ পেয়ে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। বর্তমানে এলাকার পরিবেশ শান্ত রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com