সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পররাষ্ট্র উপদেষ্টার সঙ্গে মিসরের পররাষ্ট্রমন্ত্রীর ‌ফোনালাপ এ দেশ জালিমকে ক্ষমতায় রাখে না, ভুলে গিয়েছিলেন হাসিনা: রিজভী ভারত ২০০ একর জমি ফেরত দেবে ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার নির্দেশ প্রধান উপদেষ্টার নির্বাচিত সরকার পেতে হলে ‘দুটি’ কাজ করতে হবে : সারজিস যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে গুলি ও ছুরিকাঘাতে নিহত ২ ছুটির দিনেও আশুলিয়ায় চলছে ১৪০০ পোশাক কারখানা দেশীয় অস্ত্রসহ ৭ সন্ত্রাসীকে আটক করলো কোস্ট গার্ড মাজারে হামলা করে সুফিবাদী জনতাকে রাস্তায় নামতে বাধ্য করবেন না হোটেলকর্মী সিয়াম হত্যা: কারাগারে আসাদুজ্জামান নূর-মাহবুব আলী পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ে দোয়া-মাহফিল চট্টগ্রামে লাখো মানুষের অংশগ্রহণে মিলাদুন্নবীর জশনে জুলুস চকরিয়ায় পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু চোরাচালান প্রতিরোধে কোস্টগার্ডকে আন্তরিক হয়ে কাজের আহ্বান আটক মোজাম্মেল-শ্যামল দত্তদের ঢাকায় পাঠানো হচ্ছে: পুলিশ সুপার সোনারগাঁয়ে হাসিনা-রেহানা-জয়ের নামে মামলা ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে তারেক রহমানের বিবৃতি ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৩ জনের মৃত্যু সরকারি চাকরিতে ক্ষতিগ্রস্তদের সুবিধা দিতে কমিটি গঠন

ধ্বংসযজ্ঞ চালানোদের রুখে দিতে জনসাধারণকে এগিয়ে আসতে হবে: প্রধানমন্ত্রী

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

যারা ধ্বংসযজ্ঞ চালালো তাদের রুখে দিতে সাধারণ মানুষকেই এগিয়ে আসতে হবে। যারা মেট্রোরেল নষ্ট করে মানুষের চলাচলের পথ রুদ্ধ করলো, তাদের বিচার জনগণকেই করতে হবে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে কোটা সংস্কার আন্দোলনের সময় মিরপুর ১০ এর ক্ষতিগ্রস্থ মেট্রো স্টেশন পরিদর্শন শেষে এমনটি জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, সাধারণ মানুষ যেন নির্বিঘ্নে কর্মক্ষেত্র পৌঁছাতে পারে সেটা সুনিশ্চিত করা হবে। দেশ যেন আর্থিকভাবে সচ্ছল হতে পারে সেই চেষ্টা করা হবে। এ দেশ মানুষ রক্ত দিয়ে স্বাধীন করেছে সেটা ব্যর্থ হতে পারে না।

প্রধানমন্ত্রী আরও বলেন, যে স্থাপনাগুলো মানুষের জীবনকে সহজ করে সেগুলো ধ্বংস করা আসলে কোন ধরনের মানসিকতা। ঢাকা শহর যানজটে নাকাল থাকলেও মেট্রোরেল স্বস্তি দিয়েছে। আধুনিক প্রযুক্তির এই পরিবহন এভাবে ধ্বংস করেছে তা মানতে পারছি না।

দেশবাসীর কষ্ট লাঘবে সরকার যে উন্নয়ন করছে সেগুলো ধ্বংসকারীদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে বলেও উল্লেখ করেন প্রধানমন্ত্রী।

বাংলা৭১নিউজ/এসএন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com