শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আরাফাতের তিন দিনের রিমান্ড মঞ্জুর দুদক সংস্কার : সবার আগে প্রয়োজন নেতৃত্বের পরিবর্তন ও আইনি সংস্কার বিদ্যুৎ ও জ্বালানি খাতকে সচিবালয়মুখী করে কোমর ভেঙে দেওয়া হয়েছে ভাঙচুর শেষে আরশেদ পাগলার মাজারে অগ্নিসংযোগ কেরোসিন ঢেলে আগুন, ঝলসে গেল স্ত্রীসহ তিনজনের শরীর বাড়ছে নদীর পানি, প্লাবিত হতে পারে চট্টগ্রামের নিম্নাঞ্চল আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত শেখ হাসিনা দিল্লিতে বসে ষড়যন্ত্র করছেন: খেলাফত মজলিস চাঁদপুরে লরি চাপায় দুই শিক্ষার্থী নিহত সীমান্তে মানুষ হত্যার কোনো বিচার শেখ হাসিনা করতে পারেননি হত্যাকাণ্ডের সঙ্গে যুক্ত শেখ হাসিনাসহ সবার বিচার করতে হবে : সাকি কয়লাভিত্তিক বিদ্যুৎ প্রকল্প বন্ধের দাবিতে মানববন্ধন লিবিয়া থেকে ফিরলেন ১৫০ অনিয়মিত বাংলাদেশি দিল্লি হয়ে শনিবার ঢাকায় আসছেন ডোনাল্ড লু শনিবার তদন্তে নামছে জাতিসংঘের ‘ফ্যাক্ট-ফাইন্ডিং দল’ বিবিসির প্রতিবেদন: ড. ইউনূসের ‘মেগাফোন’ কূটনীতিতে বিরক্ত ভারত গণঅভ্যুত্থানে নতুন রাজনৈতিক শক্তির উত্থান: আবদুর রব কাল ক্রিকেট দলকে বোনাস দিবেন ক্রীড়া উপদেষ্টা দেশে ফিরলেন আমিরাতে ক্ষমা পাওয়া আরও ২৬ বাংলাদেশি ছাত্র-জনতার অর্জিত বিজয় বিনষ্টের চেষ্টা চলছে : মির্জা ফখরুল

চট্টগ্রামে নিহত ৩ জনের লাশ হস্তান্তর, ১ লাখ টাকা করে সহায়তা

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১৭ জুলাই, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

চট্টগ্রামে কোটা আন্দোলনে নিহত তিন জনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া, নিহত প্রত্যেকের পরিবারকে এক লাখ টাকা করে আর্থিক সহায়তা দিয়েছে চট্টগ্রাম জেলা প্রশাসন। 

বুধবার (১৭ জুলাই) ভোর রাতের দিকে চমেক মর্গ থেকে নিহতদের লাশ স্বজনদের বুঝিয়ে দেয় পুলিশ। পরে পুলিশ প্রহরায় তাদের লাশ গ্রামের বাড়িতে নেওয়া ব্যবস্থা গ্রহণ করা হয়।

চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক রাকিব হাসান জানান, জেলা প্রশাসনের পক্ষ থেকে কোটা আন্দোলনে নিহত তিন জনের পরিবারকে ১ লাখ টাকা করে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।  

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এস আই নুরুল আলম আশেক জানান, চমেক মর্গ থেকে ভোর রাতে তিন জনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত তিন জন হলেন, চট্টগ্রাম কলেজের সমাজ বিজ্ঞান অনুষদের ছাত্র ও কলেজ ছাত্রদলের আহ্বায়ক ওয়াসিম আকরাম, এম ই এস কলেজের ছাত্র ফয়সাল এবং মুরাদপুর এলাকার ফার্নিচার দোকানের কর্মী ওমর ফারুক। 

বাংলা৭১নিউজ/এসএন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com