মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশে চালের উৎপাদন বেড়েছে চারগুণেরও বেশি বাজার মনিটরিংয়ের বিষয়টি আবার সচল করা হবে জামায়াত নেতা এটিএম আজহারের দুই বছরের কারাদণ্ড নিষেধাজ্ঞায় তাদের অপকর্ম থামেনি: ফখরুল ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা চট্টগ্রামে নির্বাচনে সংঘর্ষ, অতিরিক্ত পুলিশ মোতায়েন উপজেলা নির্বাচন : স্ট্রোক করে মারা গেছেন ১ ভোটার ও ১ আনসার ‘ভাইদের কোনো লাইসেন্স ছিল প্রমাণ দিতে পারলে শাস্তি মেনে নেব’ ভূতের গলিতে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু পুলিশি বাধায় বাংলাদেশ ব্যাংকের সামনে যেতে পারেনি গণসংহতির মিছিল ‘আজিজ আহমেদের ওপর নিষেধাজ্ঞা নিয়ে আমার কোনো মন্তব্য নেই’ ভিসানী‌তির অধীনে সাবেক সেনাপ্রধানকে নিষেধাজ্ঞা দেয়নি যুক্তরাষ্ট্র কুড়িগ্রামে জাল ভোট দিতে গিয়ে আটক ১, ১৫ দিনের সাজা রাইসির হেলিকপ্টার বিধ্বস্তে মার্কিন ভূমিকার অভিযোগ অস্বীকার যুক্তরাষ্ট্রের গোটা বাংলাদেশ কাঁটাতারের বেড়ায় আটকে আছে : রিজভী শরীয়তপুরে চেয়ারম্যানপ্রার্থীর সমর্থকদের হামলায় ১০ সাংবাদিক আহত শুরু হলো ডিএমপির ‘রোড সেফটি স্লোগান কনটেস্ট-২০২৪’ ইরানি প্রেসিডেন্টের প্রথম জানাজাতেই মানুষের ঢল ঢাকায় অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং ৮ বিভাগেই বৃষ্টি হতে পারে

রাখাইনে বৌদ্ধদের দাঙ্গায় নিহত ৭

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৭ জানুয়ারী, ২০১৮
  • ৬৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: মিয়ানমারের রাখাইনে বৌদ্ধদের একটি দাঙ্গায় পুলিশ গুলি করেছে। এতে নিহত হয়েছেন কমপক্ষে ৭ জন। আহত হয়েছেন ১৩ জন। মঙ্গলবার দিনশেষে বৌদ্ধরা দাঙ্গা সৃষ্টি করে সরকারি একটি অফিস দখলে নেয়ার চেষ্টা করে। এ সময় তাদেরকে নিয়ন্ত্রণ করতে গুলি ছোড়ে পুলিশ। বার্তা সংস্থা এএফপি’কে উদ্ধৃত করে এ খবর দিয়েছে অনলাইন আরব নিউজ।
পুলিশের মুখপাত্র কর্নেল মাইও সোয়ে বলেছেন, মরাউক ইউ এলাকায় মঙ্গলবার দিবাগত রাতে দাঙ্গা সৃষ্টি করে বৌদ্ধরা। এ সময় ৭ জন নিহত হয়েছেন। প্রায় ৫ হাজার বৌদ্ধ একটি র‌্যালিতে যোগ দেয়। এক পর্যায়ে তাতে দেখা দেয় দাঙ্গা।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com