রবিবার, ২৬ মে ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কানাডায় ইহুদি স্কুলে বন্দুক হামলা রেমালের প্রস্তুতি দেখতে সিপিপি পরিদর্শনে যাবেন প্রতিমন্ত্রী মোংলা নদীতে ৮০ যাত্রী নিয়ে ট্রলারডুবি আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় হাতিয়ায় স্বামী থাকতেও বিধবা ভাতা তুলছেন ২ নারী এমপি আনার হত্যা: কলকাতার পথে ডিবির প্রতিনিধিদল কলেজে ভর্তির আবেদন শুরু, জেনে নিন খুঁটিনাটি আপিল বিভাগের সাবেক বিচারপতি আনোয়ার উল হক মারা গেছেন ১২ ফুট উচ্চতায় জলোচ্ছ্বাস ও ভূমিধসের আশঙ্কা চ্যাম্পিয়ন হয়েই পিএসজি অধ্যায় শেষ এমবাপের গুজরাটে ‌‘গেমিং জোনে’ ভয়াবহ আগুন, শিশুসহ নিহত ২৭ ঘূর্ণিঝড় ‘রেমাল’: ১০ নম্বর মহাবিপদ সংকেত ৩১ বছর পর জার্মান কাপ জিতলো লেভারকুসেন ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা, ঘূর্ণিঝড় আইলার মতোই ভয়ঙ্কর রেমাল হোয়াইটওয়াশ এড়ালো বাংলাদেশ মোংলা ও পায়রা সমুদ্র বন্দরে ৭ নম্বর বিপদ সংকেত সন্ধ্যায় ঢাকায় আসছেন কানাডার আন্তর্জাতিক উন্নয়ন উপমন্ত্রী দক্ষ জনশক্তি রপ্তানিতে দেশ ভিত্তিক প্রশিক্ষণের উদ্যোগ নেওয়া হবে ‘এ পরিবারে জন্ম হওয়াটাই আমার ভুল হয়েছে’ দেশে ফিরলেন ভারতে পাচার হওয়া ৩ বাংলাদেশি

প্রকৌশলীর বাসভবনের ছাদের রেলিং ভেঙে নির্মাণ শ্রমিকের মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৫ জানুয়ারী, ২০১৮
  • ২৬৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এস.এম.রাসেল মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর শহরের শকুনি লেকের পশ্চিম পাড়ে সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলীর বাসভবনের জন্য নির্মিত বিল্ডিংয়ের ছাদের রেলিং ভেঙে সোমবার সকালে সবুজ মুন্সী (২২) নামের এক নির্মাণ শ্রমিক মৃত্যু হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলীর বাসভবনের জন্য নির্মিত বিল্ডিংয়ের দ্বিতীয় তলার ছাদের রেলিংয়ের নিচে বসে কাজ করতে ছিল রাজবাড়ী জেলার আলীপুর ইউনিয়ের বারবাগপুর গ্রামের সরোয়ার হোসেন মুন্সীর ছেলে সবুজ মুন্সী। হঠাৎ করে রেলিংটি তার ওপরে ভেঙে পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে। রেলিংয়ে রড, সিমেন্ট কম দেয়ার কারনে রেলিং ঢালাইয়ের মাত্র ২ মাসের মধ্যে ভেঙে পড়েছে বলে স্থানীয় লোকজনের ধারনা। উল্লেখ্য এক কোটি একান্ন লাখ টাকা ব্যয়ে নির্মিত ভবনটির ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স ফারজানা খান। যার মালিক মাদারীপুরের প্রতিষ্ঠিত ঠিকাদার আলমগীর খান।
ঠিকাদারি প্রতিষ্ঠানের ম্যানেজার রবিন চৌধূরী বলেন, শ্রমিকের মৃত্যুর ঘটনাটি খুবই দুর্ভাগ্যজনক। ডিজাইনার যে ভাবে কাজ করতে বলেছে আমরা ঠিক সেভাবেই ভবনের কাজ করতাম। রড কম দেয়ার প্রশ্ন ওঠে না।
মাদারীপুর সদর থানার ওসি মোহাম্মাদ কামরুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করেন।
এব্যাপারে সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলীর সাথে একাধিকবার তার সরকারি মোবাইলে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। সে ঢাকা ট্রেনিংয়ে আছে বলে পরে অফিস সূত্রে জানা গেছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com