রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা

অস্ট্রেলিয়ায় পাপুয়া নিউ গিনির প্রভাবশালী মন্ত্রী গ্রেপ্তার

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ৭ জুলাই, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

নারীকে মারধর করার অভিযোগে পাপুয়া নিউ গিনির প্রভাবশালী এক মন্ত্রীকে গ্রেপ্তার করেছে অস্ট্রেলিয়ান পুলিশ। ওই মন্ত্রীকে পারিবারিক সহিংসতার অপরাধে গ্রেপ্তার করা হয়েছে বলে স্থানীয় গণমাধ্যম রোববার জানিয়েছে।

গ্রেপ্তারকৃত ওই মন্ত্রীর নাম জিমি মালাডিনা। তিনি পাপুয়া নিউ গিনির পেট্রোলিয়াম মন্ত্রী এবং একইসঙ্গে দেশটির লাভজনক প্রাকৃতিক গ্যাস প্রকল্প নিয়ে চলমান আন্তর্জাতিক আলোচনার একজন গুরুত্বপূর্ণ ব্যক্তি।

এবিসি নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, পূর্ব সিডনির বন্ডিতে গ্রেপ্তার হওয়ার পর মন্ত্রীর বিরুদ্ধে পারিবারিক সহিংসতার অভিযোগ আনা হয়েছে।

এতে বলা হয়, পারিবারিক কলহের খবর জানিয়ে শনিবার স্থানীয় সময় সকাল ১০টার দিকে বন্ডিতে একটি বাড়িতে পুলিশকে ডাকা হয়। কর্মকর্তারা ৩১ বছর বয়সী এক নারীর মুখে আঘাত দেখতে পান। ঝগড়ার ফলে ওই নারীর পরিচিত ব্যক্তি ৫৮ বছর বয়সী জিমি মালাডিনা তাকে মারধর করেছেন বলে অভিযোগ করা হয়েছে।

এ ঘটনায় জিমি মালাডিনাকে গ্রেপ্তার করা হয় এবং তাকে থানায় নিয়ে যাওয়া হয়। তার বিরুদ্ধে ‘প্রকৃত শারীরিক ক্ষতির জন্য হামলার’ অভিযোগ আনা হয়েছে।

৫৮ বছর বয়সী এই মন্ত্রী এক বিবৃতিতে জানিয়েছেন, তিনি ‘সততা এবং স্বচ্ছতার সাথে এই পরিস্থিতি পরিচালনা করতে প্রতিশ্রুতিবদ্ধ’।

মন্ত্রীকে শর্তসাপেক্ষে জামিন দেওয়া হয়েছে এবং আগামী বৃহস্পতিবার (১১ জুলাই) তাকে আদালতের মুখোমুখি হতে হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com