সোমবার, ২০ মে ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

ফরিদপুরে ইউপি নির্বাচন : দুশ্চিন্তায় আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীরা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৪ জানুয়ারী, ২০১৮
  • ৫২০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাজিম বকাউল, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে দীর্ঘ কয়েক বছর ধরে ফরিদপুর সদর উপজেলার ১১টি ইউনিয়নের ও একটি পৌরসভার নির্বাচন স্থগিত রয়েছে। তার কারণ হচ্ছে ফরিদপুর পৌরসভাকে সিটি কর্পোরেশনে রূপান্তর করা। কাজও চলছে।
কয়েকটি ইউনিয়ন থেকে কিছু কিছু অংশ কেটে এনে ফরিদপুর পৌরসভার সঙ্গে অন্তর্ভুক্ত করা হয়েছে এবং সীমানা নির্ধারণের কাজ চলছে। সীমানা নির্ধারণ হলেই পুনরায় নির্বাচনের তপশীল ঘোষণা করা হবে বলে একটি সূত্রে জানা যায়। এরই মধ্যে চলছে ইউপি নির্বাচনের লবিং গ্রুপিং।
দুশ্চিন্তা ও আতংকের মধ্যে আছে প্রকৃত আওয়ামী লীগের বর্তমানে নির্বাচিত ও পরাজিত চেয়ারম্যানরা। শোনা যাচেছ, হাইব্রীড কিছু নেতাদের যারা নতুন ভাবে আওয়ামী লীগে যোগদান করছে তাদেরকে মনোনয়ন দেওয়া হবে চেয়ারম্যান প্রার্থী হিসেবে।
এই গুঞ্জন শুনে প্রকৃত আওয়ামীলীগ প্রার্থীরা চরম ভাবে আতংকিত হয়ে পড়েছে। নাম প্রকাশ না করার শর্তে আওয়ামী লীগের পরাজিত এক প্রার্থী জানান, তার ওই ইউনিয়নে বিএনপি থেকে যোগদানকৃত এবং বর্তমানে ওই ইউনিয়নের চেয়ারম্যানকে নতুন ভাবে মনোনয়ন দেওয়া হলে আমাদের কী হবে? আমরা দীর্ঘ ৩০/৪০ বছর ধরে আওয়ামীলীগ দল করে আসছি।
এভাবে যদি হাইব্রীডদের নিয়ন্ত্রণ চলতে থাবে বা সুযোগ সুবিধা ভোগ করে বাধ্য হয়ে আমাদের রাজনীতি করা থেকে বিরত থাকতে হবে। তিনি আরো বলেন, ফরিদপুরের ১১টি ইউনিয়নের মধ্যে বেশির ভাগ ইউনিয়নেই হাইব্রীডদের প্রাধাণ্য দেওয়া হবে বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com