বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রতি বিভাগের দুটি স্কুলে এসইউপিমুক্ত ক্যাম্পাসের উদ্যোগ আজিমপুরে ভবনে কাজ করার সময় নিচে পড়ে নারীর মৃত্যু রাষ্ট্রপতির কাছে মিয়ানমারের নবনিযুক্ত রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ তিস্তার প্রকল্পে বাংলাদেশের সিদ্ধান্তকে সম্মান জানাবে চীন ‘স্থানীয় পর্যায়ে ভালো চিকিৎসা পেলে ঢাকায় রোগীর ভিড় হবে না’ যুক্তরাজ্যে ভোট আজ, পরাজয়ের শঙ্কায় ক্ষমতাসীনরা সব এমপিকে মানসিক স্বাস্থ্যের ওপর প্রশিক্ষণ দেওয়া হবে: পলক ড. ইউনূসসহ ৪ জনের জামিনের মেয়াদ ফের বাড়লো অবশেষে বিশ্বকাপ নিয়ে দেশে রোহিতরা এবার জ্যামাইকায় আঘাত হানল ঘূর্ণিঝড় ‘বেরিল’ ১৫ জুলাইয়ের দিকে সারা দেশে গ্যাস নিরবচ্ছিন্ন হয়ে যাবে ৫০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ প্রধানমন্ত্রীর কার্যালয় ও দুদকে বিহারে ভারী বৃষ্টির মধ্যে ভেঙে পড়ল আরও ৩ সেতু, ১৫ দিনে ভাঙল মোট ৯টি কুষ্টিয়ায় গ্রীষ্মকালীন তরমুজ চাষে আগ্রহ বাড়ছে নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি না: বাইডেন অন্তঃসত্ত্বা দীপিকার যোগব্যায়াম, মুগ্ধ ভক্তরা সিলেটে দীর্ঘস্থায়ী রূপ নিচ্ছে বন্যা গাইবান্ধায় ৬২ সেন্টিমিটার ওপরে ব্রহ্মপুত্রের পানি, পানিবন্দি হাজারো মানুষ হঠাৎ বৈঠক স্থগিত, বিশ্ববিদ্যালয় শিক্ষকদের সঙ্গে বসছেন না কাদের রংপুরে সেপটিক ট্যাংকে পড়ে মা-ছেলেসহ নিহত ৩

জামিনে মুক্তি পেলেন প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিদাতা চাঁদ

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় রবিবার, ৩০ জুন, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা ও রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ মামলা থেকে জামিন পেয়েছেন।

রোববার (৩০ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী কেন্দ্রীয় কারাগার থেকে তিনি জামিনে বের হন।

রাজশাহী কেন্দ্রীয় কারাগারের জেলার আমান উল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিএনপি নেতা চাঁদের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা ছিল। এসব মামলা থেকে পর্যায়ক্রমে তিনি জামিন পাচ্ছিলেন। সবশেষ মামলার জামিনের কাগজ আজ সকালে আদালত থেকে কারাগারে পৌঁছায়। এরপর নিয়ম অনুযায়ী তাকে মুক্তি দেওয়া হয়। দুপুর সাড়ে ১২টার দিকে তিনি কারাগার ত্যাগ করেন।

২০২৩ সালের ১৯ মে রাজশাহী জেলার বানেশ্বরে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরস্থানে পাঠানোর হুমকি দেন আবু সাঈদ চাঁদ। ওই বক্তব্যের জেরে রাজশাহীসহ দেশের বিভিন্ন থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা করা হয়। ২৫ মে তাকে গ্রেফতার করে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। এরপর থেকে তিনি কারাগারে ছিলেন।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com