বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সামুদ্রিক পরিবেশ রক্ষায় কার্যকর সমাধান খুঁজতে হবে : শিল্পমন্ত্রী বাসযোগ্য পৃথিবীর জন্য পরিবেশ রক্ষায় কাজ করতে হবে : সাবের চৌধুরী বিতর্কে নাস্তানাবুদ বাইডেনের নতুন ‘অজুহাত’ ভ্রমণের ক্লান্তি গাইবান্ধায় বিপৎসীমার ওপরে নদ-নদীর পানি, বন্যার শঙ্কা ২০৩৫ সালের মধ্যে হাইড্রোজেন জ্বালানি ব্যবহারের আশা প্রধানমন্ত্রীর পুলিশকে জ্ঞান-বিজ্ঞানে আধুনিক করা হচ্ছে : আইজিপি শেয়ারহোল্ডারদের নগদ লভ্যাংশ দিলো শাহজালাল ইসলামী ব্যাংক বরিশালে স্মার্ট কার্ডের মাধ্যমে নারী উদ্যোক্তাদের ঋণ দিলো এবি ব্যাংক চিকিৎসা সরঞ্জামের যথাযথ ব্যবহারের নির্দেশ প্রধানমন্ত্রীর অনির্দিষ্টকালের জন্য ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধের হুমকি জাবি শিক্ষার্থীদের মরিশাসের পররাষ্ট্রমন্ত্রীর স‌ঙ্গে বাংলা‌দে‌শি দূ‌তের সাক্ষাৎ দেশের ৫ বিভাগ এখন সম্পূর্ণভাবে ভূমিহীন-গৃহহীন মুক্ত নারীকে আস্ত গিলে খেয়েছে অজগর চাকরিতে প্রবেশের বয়সসীমার বিষয়ে যা বললেন মন্ত্রী শিশুশ্রম নিরসনে সামাজিক আন্দোলন সৃষ্টি করতে হবে : প্রতিমন্ত্রী কৃষি খাতে সহযোগিতা বাড়াতে আগ্রহ জাপানের কথাসাহিত্যিক জাহানারা নওশীন মারা গেছেন প্রধানমন্ত্রীর চীন সফরে উন্নয়ন ইস্যু অগ্রাধিকার পাবে দেড় ঘণ্টা পর অবরোধ তুলে নিলেন শিক্ষার্থীরা জামিন নিতে এসে কারাগারে বিএনপির ২৯ নেতাকর্মী

পুলিশ পরিচয়ে প্রতারণা, অবশেষে আটক

নরসিংদী প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

নরসিংদীতে পুলিশ পরিচয়ে প্রতারণা করে এক নারীর ব্যাগ ছিনিয়ে নেওয়া ‘ভুয়া পুলিশ’কে আটক করেছে পুলিশ।

সাভার আশুলিয়া হাইওয়ে পুলিশের উপপরিদর্শক পরিচয় দেওয়া হারুন ওরফে বাবুল (৩৫) নামে ওই ব্যক্তিকে শনিবার (২৯ জুন) সকালে শহরের জেলখানা মোড় থেকে আটক করা হয়। 

হারুন ওরফে বাবুল জামালপুরের সরিষাবাড়ি থানার বাগমারী গ্রামের মৃত ইমান আলীর ছেলে। 

পুলিশ জানায়, ৬ জুন (বৃহস্পতিবার) জেলা শহরের জেলখানা মোড়ের হলি লাইফ হাসপাতালে এক নারীর সঙ্গে প্রতারণা করে তার ব্যাগ নিয়ে পালিয়ে যায় পুলিশ পরিচয় দেওয়া হারুন। ব্যাগে নগদ ১৫ হাজার টাকা, স্বর্ণের চেন ও সিমসহ একটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন ছিল। পরে ওই নারী হাসপাতাল কর্তৃপক্ষকে ঘটনা জানালে কর্তৃপক্ষ সিসি ক্যামেরা থেকে ছবি সংগ্রহ করে স্থানীয় সাংবাদিকদের দেন। 

শনিবার (২৯ জুন) দুপুরে নরসিংদী সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাহাদাৎ হোসেন রাজু জেলখানা মোড়ে হারুনকে দেখতে পেয়ে সেখানে দায়িত্বরত ট্রাফিক পুলিশকে জানান। সেসময় পুলিশের সহায়তায় হারুনকে আটক করা হয়। হাসপাতাল কর্তৃপক্ষও তাকে চিহ্নিত করে।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রতারণার কথা স্বীকার করেন হারুন। তিনি জানান, পুলিশের পোশাকটি ঢাকার কল্যাণী মার্কেট থেকে কিনেছিলেন। বিভিন্ন স্থানে প্রতারণা করে সাধারণ মানুষের টাকা পয়সা লুট করার কথাও স্বীকার করেন তিনি।

এ সময় তার কাছ থেকে একটি লেজার লাইট ও একটি মোবাইল সেট উদ্ধার করা হয়। পরে তাকে নরসিংদী সদর মডেল থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়। 

নরসিংদী সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাহাদাৎ হোসেন রাজু বলেন, ‘জেলখানার মোড়ে তাকে দেখে আমার সন্দেহ হয়। সেসময় মোবাইলে থাকা ছবি দেখে নিশ্চিত হই। পরে দায়িত্বরত ট্রাফিক পুলিশের সহায়তায় তাকে আটক করা হয়। সে এভাবে প্রতারণা করে বহু মানুষের টাকা পয়সা লুট করেছে।’ 

নরসিংদী সদর মডেল থানার উপপরিদর্শক নাসিম বলেন, ‘তাকে আটক করে থানায় নেওয়া হয়েছে। ভুক্তভোগী নারীর সঙ্গে কথা বলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com