রবিবার, ৩০ জুন ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সন্তানের মরদেহ নিয়ে বাড়ি ফেরা হলো না মায়ের পাঁচ বছরে সাড়ে ৫ লাখ কর্মসংস্থানের ক্ষেত্র তৈরি করেছে বিডা, সংসদে মন্ত্রী সংসদে ২০২৪-২৫ অর্থবছরের বাজেট পাস বাধ্যতামূলক অবসরে পাঠানো কর্মকর্তাকে চাকরিতে পুনর্বহাল! অসদুপায়ে সহযোগিতা, প্রভাষকসহ ১০ শিক্ষার্থী বহিষ্কার গাজায় ইসরায়েলি হামলায় আরও ৪০ ফিলিস্তিনি নিহত ৫৫ কেজি সোনা চুরি: প্রতিবেদন ৭ আগস্ট মধুমতিতে ভাঙন, বিলীন হচ্ছে বসতভিটা ও ফসলি জমি ঢাবি দিবসে যাবে না শিক্ষক সমিতি, কাল থেকে সর্বাত্মক কর্মসূচি ১০৯ বারের মতো পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন বৃষ্টিতে বিপর্যস্ত দিল্লিতে মৃত ১১, ফের ভারী বর্ষণের সতর্কতা চট্টগ্রামে ভারী বৃষ্টি, দুর্ভোগে এইচএসসি পরীক্ষার্থীরা হত্যার চক্রান্ত : শেরেবাংলা নগর থানায় ব্যারিস্টার সুমনের জিডি সারাদেশে বৃষ্টি হতে পারে আরও ২ দিন নাইজেরিয়ায় সিরিজ বোমা হামলায় নিহত ১৮ রাজধানীতে আরও হলিডে মার্কেট চালুর পরিকল্পনা আছে : তাজুল ইসলাম দ্বিতীয় দফায় গড়ালো ইরানের প্রেসিডেন্ট নির্বাচন কল ড্রপের বিষয়ে ছাড় পাবে না কোনো মোবাইল অপারেটর এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু পুলিশ পরিচয়ে প্রতারণা, অবশেষে আটক

ঢাকা রেলওয়ে স্টেশনের ম্যানেজারকে দেখতে হাসপাতালে রেলমন্ত্রী

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় শনিবার, ২২ জুন, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

ঢাকা রেলওয়ে স্টেশনের ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারওয়ারকে দেখতে হাসপাতালে গিয়েছেন রেলপথ মন্ত্রী মো. জিল্লুল হাকিম।

শনিবার (২২ জুন) দুপুর সাড়ে ১২টায় রেলপথ মন্ত্রী রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে তাকে দেখতে  যান। এ সময় মন্ত্রী তাঁর চিকিৎসার খোঁজ-খবর নেন, ডাক্তারদের সঙ্গে কথা বলেন ও দ্রুত সুস্থতা কামনা করেন।

জিল্লুল হাকিম বলেন, ঈদযাত্রাকে সফল করার জন্য তিনি কর্মতৎপর ছিলেন। আশা করছি, দ্রুতই তিনি তার কর্মক্ষেত্রে ফিরে যেতে পারবেন।

তিনি জানান, মোহাম্মদ মাসুদ সারওয়ারের অবস্থা আগের চেয়ে ভালো রয়েছে। আমার সার্বক্ষণিক খোঁজখবর রাখছি। যেকোনো প্রয়োজনে তার পাশে আছি।

প্রসঙ্গত, হৃদরোগে আক্রান্ত হয়ে মোহাম্মদ মাসুদ সারওয়ার রাজধানীর গ্রিন রোডের গ্রিন লাইফ হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন আছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com