রবিবার, ১২ মে ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আরো জনশক্তি নেবে সৌদি আরব সুপারিশের কার্যকারিতা নেই, জল ঘোলা করার চেষ্টা হচ্ছে: মন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে ইতালির রাষ্ট্রদূতের সাক্ষাৎ চোরাচালানের ৩৪৪ মোবাইল ফোন জব্দ, কারবারি গ্রেপ্তার বাইকারদের বিক্ষোভ মোটরসাইকেল ৩০ কিলোমিটারের ঠেলাগাড়ি নয় বিক্ষোভে উত্তাল পাকিস্তানের আজাদ কাশ্মির, নিহত ১ পুলিশ মালয়েশিয়ার শ্রমবাজারের ক্ষতি করছে ‘মিডল ম্যান’ চামড়া ব্যবসায়ীদের ঋণ পেতে সুপারিশ করা হবে: শিল্পমন্ত্রী বেনেট-রাজায় জিম্বাবুয়ের বড় জয় ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক হবে পারস্পরিক কল্যাণের ভিত্তিতে’ প্রতিশ্রুত সেবা না দিলে অপারেটরগুলোর বিরুদ্ধে ব্যবস্থার নির্দেশ রূপালী ব্যাংকের চট্টগ্রাম বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত দিন ও রাতের তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের পেছনে ট্রাকের ধাক্কা, নিহত ১ এসএসসি : কুমিল্লা বোর্ডে পাসের হার ৭৯ দশমিক ২৩ লিভ টু আপিল খারিজ, জিএম কাদেরের দায়িত্ব পালনে বাধা নেই ব্রাজিলে বন্যা-ভূমিধসে ১৩৬ জনের মৃত্যু দাখিলে পাসের হার ৭৯.৬৬, জিপিএ-৫ পেল ১৪২০৬ জন শেষ টি-টোয়েন্টি: টাইগারদের দেওয়া ১৫৮ রানের লক্ষ্যে ব্যাট করছে জিম্বাবুয়ে শিক্ষায় ছেলেরা কেন পিছিয়ে, কারণ খুঁজতে প্রধানমন্ত্রীর নির্দেশ

ঘন কুয়াশা ও শৈত প্রবাহে মধুখালীর জনজীবন বিপর্যস্ত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৩ জানুয়ারী, ২০১৮
  • ১২৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাজিম বকাউল, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের মধুখালীতে ভোর থেকেই ঘন কুয়াশা, শৈত প্রবাহ আর শীতের তীব্রতা বেড়ে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে।
গত কয়েকদিনে শীতে সাধারণ মানুষ কষ্টে আছে তার পর আবার শীতের তীব্রতা বৃদ্ধি পেয়েছে। দুপুর আড়াইটাও সূর্যর মুখ দেখা যায়নি। সাধারণ মানুষ পৃথক স্থানে স্থানে আগুন জ¦ালিয়ে শীত নিবারণ করতে দেখা যাচ্ছে। খেটে খাওয়া মানুষ কাজে না গিয়ে ঘরে বসে বেকার সময় কাটাচ্ছেন। শনিবার মধুখালীতে বেলা এগাটায় তাপমাত্রা দেখাগেছে ১০/১২ ডিগ্রী সেলসিয়াস। সাধারণের বক্তব্য তাপমাত্রার চেয়ে শীতের তীব্রতা বেশী।
উপজেলা সিনিয়র কৃষি কর্মকর্তা খালেদা পারভীন জানান তাপমাত্র ঘন কুয়াশা ও শৈত প্রবাহের কারণে গমসহ রবিশস্য ক্ষতি হওয়ার আশংঙ্খা এবং চাষীদের রোপা ইরি ক্ষেতে রোপন করতে বারন করা হয়েছে। শীতের তিব্রতা কমলে রোপন করতে বলা হয়েছে আর বীজতলা রক্ষা করার জন্য রাতে পলিথিন দিয়ে ঢেকে রাখতে এবং দিনে খুলে দেওয়ার জন্য বলা হয়েছে ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com