শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শেয়ারবাজারে সপ্তাহজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ইসলামী ব্যাংক ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার জাতিসংঘে প্রধান উপদেষ্টার বক্তব্য রাষ্ট্রকে অনন্য উচ্চতা দিয়েছে: আ স ম রব স্বৈরাচারের সহযোগী দলগুলোকে ১০ বছর রাজনীতি নিষিদ্ধ করা উচিৎ জনগণের আস্থা ফেরানোর চেষ্টা করছি: ডিএমপি কমিশনার ইউক্রেনে মেডিকেল সেন্টারে রাশিয়ার হামলা, নিহত ৬ পাবনায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হিজবুল্লাহ প্রধান নাসরাল্লাহকে হত্যার দাবি ইসরায়েলের রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন

পঞ্চাশের বেশি ইনফ্লুয়েন্সারের অংশগ্রহণে বিকাশের বিজ্ঞাপন

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ২১ বার পড়া হয়েছে

বিকাশ বাংলাদেশের শীর্ষস্থানীয় মোবাইল আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। দেশের ১৪ থেকে ১৮ বছরের কম বয়সী শিক্ষার্থীদের আর্থিক চাহিদার সমাধান দিতে নিয়ে এসেছে বিকাশ স্টুডেন্ট অ্যাকাউন্ট। ৫০ জনেরও বেশি ইনফ্লুয়েন্সার স্টুডেন্ট ইউনিফর্মে পড়ে দেশসেরা সেলিব্রেটি আফরান নিশোর সঙ্গে ক্যাম্পেইনের বিজ্ঞাপনটি নতুন রূপে উপস্থাপন করেছে। যার ফলে বাংলাদেশের ডিজিটাল জগতে প্রথমবারের মতো ৫০টিরও বেশি ভিডিও কনটেন্ট নিয়ে কোনো ক্যাম্পেইন লঞ্চ হয়েছে।

আজকের ডিজিটাল জগতে ইনফ্লুয়েন্সারদের শক্তিকে স্বীকৃতি জানিয়ে দেশের ৫০ জনেরও বেশি কন্টেন্ট ক্রিয়েটরদের সঙ্গে বিকাশ দেশের তরুণ প্রজন্মের সাথে যুক্ত হওয়ার এক অভিনব ক্যাম্পেইন তৈরি করে। এই ক্যাম্পেইনের মাধ্যমে রাবা খান, আমিন হান্নান চৌধুরী, কিটো ভাই, হামজা শায়ান খান, মাইসুনস ওয়ার্ল্ডের মতো দেশসেরা কন্টেন্ট ক্রিয়েটরদের ইউনিফর্ম পড়া স্টুডেন্ট লুকে প্রথমবারের মতো দেখেছে পুরো বাংলাদেশ। এই ভিন্নধর্মী ক্যাম্পেইনটি বাংলাদেশের ডিজিটাল মার্কেটিংয়ের জগতে এক অবিশ্বাস্য মাইলফলক সৃষ্টি করেছে।

এই ক্যাম্পেইনটি ইতোমধ্যে তরুণদের দৃষ্টি আকর্ষণ করেছে। ব্র্যান্ডের সঙ্গে তরুণ প্রজন্মের উদ্ভাবনী ও যুগোপযোগী কনটেন্ট প্রচারণার মাধ্যমে এক নতুন সংযোগ গড়ে তুলেছে। এই ক্যাম্পেইনে কনটেন্ট ক্রিয়েটরদের ভিডিওগুলোর মাধ্যমে তরুণরা বিকাশ স্টুডেন্ট অ্যাকাউন্ট খোলার জন্য যা যা প্রয়োজন তা সম্পর্কে জানতে পারছে এবং অ্যাকাউন্ট খোলার সঙ্গে সঙ্গে তার জন্য যেসকল স্পেশাল অফার রয়েছে, তা সম্পর্কে খুব সহজেই অবহিত করেছে।

শুধু ডিজিটাল জন্ম সনদ এবং মা/বাবার সচল বিকাশ অ্যাকাউন্ট নাম্বার দিয়ে সহজেই স্টুডেন্ট অ্যাকাউন্ট খোলার মাধ্যমে বিকাশ দেশের তরুণদের মাঝে লেনদেনের স্বাধীনতা পৌঁছে দিচ্ছে। এই অ্যাকাউন্টটি লেনদেনের শুধু একটি মাধ্যম নয়; এটি বাংলাদেশের তরুণদের আর্থিক সচ্ছলতা নিশ্চিতে এক নতুন প্রয়াস।

৭ কোটিরও বেশি গ্রাহককে সাথে নিয়ে এগিয়ে চলা বিকাশ, মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিসের জগতে আজ এক অনন্য দৃষ্টান্ত। বিকাশ আর্থিক লেনদেনের ক্ষেত্রে শুধু বিপ্লব ঘটায়নি, সেইসঙ্গে দেশের প্রতিটি পরিবারের জীবনকে করেছে সহজ, গতিশীল আর এনেছে আর্থিক স্বাধীনতা। গ্রাহককে কেন্দ্র করে নিরলস নতুনত্বের খোঁজে বিকাশ আজ বাংলাদেশের মানুষের আর্থিক অন্তর্ভুক্তির ক্ষেত্রে অগ্রণী ভূমিকা রেখে চলেছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com