সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বায়তুল মোকাররমের খতিব রুহুল আমিনকে অপসারণ রাজনৈতিক কারণে দায়েরকৃত হয়রানিমূলক মামলা প্রত্যাহারে কমিটি ধর্ষণ মামলার যাবজ্জীবন পলাতক আসামি মজনু গ্রেপ্তার তিন অতিরিক্ত আইজিপিসহ ৬ পুলিশ কর্মকর্তাকে বাধ্যতামূলক অবসর আবারও গ্রেপ্তার দেখানো হলো মেনন-ইনু-মামুনসহ ৭ জনকে টাঙ্গাইলে টিসিবির ৪৯ বস্তা চাল জব্দ সরকারি কর্মচারীদের সম্পদের হিসাব দেওয়ার তারিখ নির্ধারণ মেট্রোরেলের ১৮ দিনে আয় ২০ কোটি টাকা বিএনপি নেতাদের সঙ্গে বৈঠকে ভারতের হাইকমিশনার ১৫ বছরে পুকুর-সাগর নয় মহাসাগর চুরি হয়েছে: উপদেষ্টা সাখাওয়াত মারা গেলেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান আন্দোলনে আহত শিক্ষার্থীদের চিকিৎসা দিতে ঢাকায় চীনা মেডিকেল টিম ৪ ডিআইজিসহ দশ পুলিশ কর্মকর্তাকে বদলি পার্বত্য চট্টগ্রামে সম্প্রীতি নষ্ট করতে বাইরে থেকে ষড়যন্ত্র হচ্ছে একদিনে ঢাকায় ট্রাফিক আইনে ৭৩৪ মামলা, জরিমানা ৩১ লাখ সংসদ সচিবালয়: ক্ষতিগ্রস্ত অফিস কক্ষেই কাজ করছেন কর্মকর্তারা সাক্ষ্য দিতে আদালতে পরীমনি মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যায় যুবকের মৃত্যুদণ্ড ভয়ঙ্কর রূপ নিয়েছে চিত্রার ভাঙন কক্সবাজারে ব্যাগভর্তি ইয়াবাসহ পুলিশ সদস্য আটক

বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত

সুনামগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৩ জুন, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

সুনামগঞ্জে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। সোমবার (৩ জুন) দুপুরে সুনামগঞ্জ-জগন্নাথপুর সড়কের দরগাপাশা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে থাকা শান্তিগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) নাজমুল বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিহতরা হলেন- বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের আবুল কালামের ছেলে শিব্বির আহমেদ ও রিয়াজ উদ্দিনের ছেলে সাদ্দাম। দুজনই মোটরসাইকেল করে এক আত্মীয়র বিয়েতে যাচ্ছিলেন।

এসআই নাজমুল বলেন, বিশ্বম্ভরপুর থেকে মোটরসাইকেল করে দুজন জগন্নাথপুরে একটি বিয়েতে যাচ্ছিলেন। শান্তিগঞ্জের দরগাপাশা এলাকায় গেলে জগন্নাথপুর থেকে আসা একটি বাস মোটরসাইকেলকেটিকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলে একজন এবং সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরেকজন মারা যান। ঘাতক বাসের চালক পলাতক আছেন। 

শান্তিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদীর বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com