শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

ঢাবির মহসীন হলে শিক্ষার্থীর মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১২ জানুয়ারী, ২০১৮
  • ১১৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) হাজী মুহাম্মদ মহসীন হল থেকে আরিফুর রহমান রাশেদ নামে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে।
আজ ভোরে হলের ২০৯ নম্বর কক্ষ থেকে রাশেদের লাশ উদ্ধার করা হয়।

জানা গেছে, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ভোর ৪টায় হলের ওই কক্ষে তিনি মারা যান। শান্তি ও সংঘর্ষ বিভাগের ২০০৯-২০১০ সেশনের শিক্ষার্থী ছিলেন রাশেদ। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার নশরতপুর গ্রামে।

হল সূত্রে জানা গেছে, ভোর ৪টার দিকে হঠাৎ ঘুমের মধ্যে চিৎকার দিয়ে উঠেন রাশেদ। এ সময় রুমের অন্য সদস্যরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে জানতে চাইলে হল প্রাধ্যক্ষ নিজামুল হক ভুইঁয়া বলেন, ভোর ৪টার দিকে এই শিক্ষার্থী মারা যান। এখন তার লাশ গ্রামের বাড়ি নিয়ে যাওয়া হচ্ছে।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক একেএম গোলাম রাব্বানী বলেন, শিক্ষার্থীর মৃত্যুর কথা শুনে আমি ঢাকা মেডিকেলে গিয়েছি। হল প্রাধ্যক্ষ জানিয়েছেন, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছে।

ঢাকা মেডিকেলের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক জানান, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে, ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর প্রকৃত কারণ বলা সম্ভব নয়।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com