মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চলতি মাসের এলপি গ্যাসের মূল্য ঘোষণা বিকেলে প্রধানমন্ত্রীর সঙ্গে বোহরা সম্প্রদায়ের প্রতিনিধিদলের সাক্ষাৎ রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে এটিইউ কেনিয়ায় ব্যাপক সরকারবিরোধী আন্দোলন, নিহত ৩৯ এবার এনবিআরের সাবেক কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা পরিবেশ ও জলবায়ু সহযোগিতা জোরদার করবে কানাডা : মন্ত্রী ভারতে ছিনতাই হওয়া আইফোন ঢাকা থেকে উদ্ধার পরবর্তী জনশুমারি ২০৩১ সালে : পরিকল্পনামন্ত্রী কাশিমপুর কারাগারে পাঠানো হলো গ্যাস বাবুকে পদ্মা সেতু পরিচালনায় হচ্ছে নতুন কোম্পানি বান্দরবানে পাহাড় ধসে রুমার সাথে সড়ক যোগাযোগ বন্ধ প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রীর স‌ঙ্গে গ্রিসের অনাবা‌সিক রাষ্ট্রদূত সাদিক অ্যাগ্রোর সাভারের ফার্মে ১৩টি নিষিদ্ধ ব্রাহমা গরুর সন্ধান বিদেশের কারাগারে ১১ হাজার ৪৫০ বাংলাদেশি: পররাষ্ট্রমন্ত্রী তিস্তার কাউনিয়া পয়েন্টে আবারও বিপৎসীমার ওপরে পানি বাণিজ্য সম্পর্ক বাড়াতে অর্থনৈতিক কূটনীতিতে জোর দেয়া হচ্ছে : বাণিজ্য প্রতিমন্ত্রী তিস্তা চুক্তির বিষয়ে মমতাকে ‘হ্যাঁ’ বলাতে হবে : কাদের মাদক আইনের শাস্তি ও জরিমানা নিয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ৩৫ মাসের মধ্যে সর্বোচ্চ রেমিট্যান্স এলো জুনে টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে নদ-নদীর পানি বাড়ছে

বাংলাদেশের তরুণীকে ভারতে নিয়ে পতিতাবৃত্তি, আজ আদালতের রায়

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ১৮ মে, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

কাজের কথা বলে নিজের বোনকে খুলনা থেকে কলকাতায় নিয়ে এসেছিল বড় বোন। পরে নারী দালালের কাছে পতিতালয়ে বোনকে বিক্রি করে পালিয়ে যান। এ ঘটনায় গ্রেপ্তার নিষিদ্ধপল্লির দালাল কোহিনুর বিবি ওরফে রত্না বিবিকে গতকাল শুক্রবার দোষী সাব্যস্ত করেছে কলকাতা নগর দায়রা আদালত। আজ (শনিবার) সাজা ঘোষণা হবে। 

ভারতের সরকারি আইনজীবী জয়ন্ত চক্রবর্তী বলেন, ‘কোহিনুরের বিরুদ্ধে একাধিক কিশোরী-তরুণীকে দেহ ব্যবসায় নামানোর অভিযোগ রয়েছে। ইতোমধ্যেই একটি মামলা থেকে সে খালাস পেয়েছে। কিন্তু এই মামলায় আইনের ফাঁক গলে পালাতে পারেনি সে। তার বিরুদ্ধে এমন আরও দু’টি মামলা ঝুলে রয়েছে।’

২০১৪ সালের কথা। দেহ ব্যবসার দালাল এই মক্ষীরানিকে নিয়ে মাথাব্যথা ছিল পুলিশের। অভিযোগ, কিছু মানুষের আশীর্বাদ তার মাথার ওপর থাকায় তাকে ধরতে পারছিল না পুলিশ। পুলিশকে বিভ্রান্ত করতে বারবার নাম, ঠিকানা বদল করছিল সে। তবে বেশিদিন গা ঢাকা দিয়ে থাকতে পারেনি। ধরা পড়েন কোহিনুর। তারপর থেকে সে জেল হেফাজতেই ছিল।

গোপন সূত্রে খবর পেয়ে ২০১৪ সালে কলকাতার একটি ঘর থেকে ওই তরুণীকে উদ্ধার করা হয়। পরে বিচারকের কাছে ‘গোপন জবানবন্দি’ দেন ওই তরুণী। কিন্তু নির্যাতিতা নির্যাতনের শিকার তরুণীর বোনের এখনও কোনো সন্ধান মেলেনি। 

মামলার তদন্তকারী অফিসার সাধনকুমার ঘোষ বলেন, যদি ওই তরুণীর বোন ধরা পড়ে, তখন আইন অনুযায়ী তার বিরুদ্ধে পদক্ষেপ করা যেতে পারে। যেহেতু সে ধরা পড়েনি, তাই শুধু কোহিনুরের বিরুদ্ধেই এই মামলা চলে। সরকারি আইনজীবী বলেন, তরুণীর সাক্ষ্যপর্ব শেষ হলে তাকে বাংলাদেশে ফেরানোর ব্যবস্থা করা হয়। কোহিনুর এদিন আদালতে বারবার দাবি করেন, তাকে পুলিশ মিথ্যা মামলায় ফাঁসিয়েছে।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com