রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’ ঈদের দিন কেমন থাকবে দেশের আবহাওয়া রাখাইনের নিয়ন্ত্রণ হারানোর পথে মিয়ানমার সেনাবাহিনী বঙ্গভবনে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় সোমবার বরিশালে গ্যাস সিলিন্ডারবোঝাই ট্রাকে বাসের ধাক্কা, নিহত ২ ঈদে বন্দিদের জন্য থাকছে উন্নত খাবারের ব্যবস্থা ঈদকে কেন্দ্র করে নিরাপত্তা হুমকি নেই : র‍্যাব ডিজি ঢাকায় কখন কোথায় ঈদ জামাত ভাটারায় রান্নাঘরে বিস্ফোরণ একে একে নিভে গেল চার প্রাণ সুপার এইটের ৭ দল চূড়ান্ত, অপেক্ষায় বাংলাদেশ ফাঁকা ঢাকায় রেসিং করলেই ব্যবস্থা : ডিএমপি ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১০ কিলো‌মিটার যানজট মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ বৃষ্টি ও পাহাড়ি ঢলে বাড়ছে সুনামগঞ্জের নদ-নদীর পানি, ডুবছে গ্রাম জাতীয় ঈদগাহে পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে ঈদেও মুক্তি নেই গাজার বাসিন্দাদের

প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭

কুমিল্লা প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ৪ মে, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

কুমিল্লায় প্রেমের ফাঁদে ফেলে ভিডিও ফুটেজ ধারণ করে ব্ল্যাকমেইলিংয়ের মাধ্যমে এক ব্যক্তির কাছ থেকে ৩০ লাখ টাকা চাঁদা আদায়ের অভিযোগে সাতজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শনিবার (৪ এপ্রিল) দুপুরে জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান।

গ্রেফতাররা হলেন জেলার কোতোয়ালি থানার সুবর্ণপুর এলাকার সৈয়দ আব্দুর রউফের ছেলে সৈয়দ আয়াত উল্লাহ (৩৭), বালুতুপা গ্রামের ইসহাক মিয়ার ছেলে ইমরান হোসেন (৪০), একই এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে কবির হোসেন (২৮), বরুড়া উপজেলার শ্রীপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে মোজাম্মেল হক (৩৬), গালিমপুর গ্রামের আলী আজগরের ছেলে আব্দুর রহিম, চান্দিনা উপজেলার কেশরা গ্রামের মৃত শফিকুল ইসলামের মেয়ে তাসনুভা আক্তার (২৩) ও লাকসাম উপজেলার বড় বিজরা গ্রামের মোস্তফা কামালের ছেলে সাখাওয়াত হোসেন (২৮)।

পুলিশ সুপার আব্দুল মান্নান জানান, লাকসাম উপজেলার এক ব্যক্তিকে মোবাইলে প্রেমের ফাঁদে ফেলেন তাসনুভা আক্তার। এরপর পরিকল্পনা করে ওই ব্যক্তিকে কুমিল্লা সদর উপজেলার বালুতোপা এলাকার একটি বাসায় নিয়ে শারীরিক সম্পর্কের ভিডিও ধারণ করেন। এ সময় ঘটনাস্থলেই ডিবি পুলিশ ও সাংবাদিকের উপস্থিতি টের পেয়ে শুরু হয় ভুক্তভোগীর কাছ থেকে চাঁদা আদায়ের কৌশল।

এক পর্যায়ে গোপনে ধারণ করা ভিডিও মোবাইলে পাঠিয়ে মোটা অংকের চাঁদা দাবি করে চক্রটি। সম্মানহানির ভয়ে তিনি নগদ ও বিকাশের মাধ্যমে প্রতারক চক্রকে ২৯ লাখ ৮০ হাজার টাকা দেন।

পরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে অভিযোগ করেন। ভুক্তভোগীর অভিযোগের পরিপ্রেক্ষিতে জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে কুমিল্লার বিভিন্ন উপজেলা থেকে সাতজনকে গ্রেফতার করা হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com