বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তিতাসে বাল্কহেডের ধাক্কায় সেতু ভেঙে নদীতে, যোগাযোগ বিচ্ছিন্ন শতভাগ সফলতা নিয়ে কলকাতা থেকে ফিরছে ডিবি : হারুন বাংলাদেশিদের জন্য ১২ ক্যাটাগরিতে ভিসা দেবে ওমান ‘সড়ক-মহাসড়কে পশুর হাট বসানো যাবে না’ গণতন্ত্র আছে বলেই দুর্যোগের সময় সরকার মানুষের পাশে দাঁড়িয়েছে চট্টগ্রাম উপকূলের ৫০ জলদস্যুর আত্মসমর্পণ সমস্যা সমাধানে আরব দেশগুলোর সঙ্গে কাজ করতে চায় চীন পর্যটন ও সামাজিক অনুষ্ঠানে ভাড়া দেওয়া হবে শতবর্ষী জাহাজ চলতি বছরের শেষে তৃতীয় টার্মিনালে যাত্রী পরিবহন শুরু: বিমানমন্ত্রী ঈদের আগেই সব ক্ষতিগ্রস্ত সড়ক মেরামতের কাজ শেষ করার নির্দেশ আন্তর্জাতিক ‘এআই গভর্নেন্স এজেন্সি’ প্রতিষ্ঠার প্রস্তাব দিলেন পলক স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আত্মসমর্পণ করবেন ৫০ জলদস্যু গাজা-মিশর সীমান্তের গুরুত্বপূর্ণ এলাকার নিয়ন্ত্রণ নিয়েছে ইসরায়েল গাজাবাসীকে সমর্থন করে আপনারা ইতিহাসের সঠিক পথে অবস্থান নিয়েছেন সিলেটে বন্যা বিপৎসীমার ওপরে ৫ নদী, তলিয়ে গেছে রাস্তাঘাট-বাড়িঘর আন্দোলন আরও বেগবান করার শপথ বিএনপি নেতাদের এবার আগেই আসছে বর্ষা, টেকনাফ উপকূলে মৌসুমি বায়ু ফিলিস্তিন রাষ্ট্রকে স্বীকৃতি দিতে ইতালির প্রতি আহ্বান এরদোগানের দীপিকার সাফল্যের মুকুটে নতুন পালক প্রধানমন্ত্রীর সঙ্গে আইএমওর সেক্রেটারি জেনারেলের সাক্ষাৎ

কেকেআরের ২৬১ রান টপকে পাঞ্জাবের অনবদ্য এক জয়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ১৪ বার পড়া হয়েছে

ধারাভাষ্যকাররা উত্তেজিত। তারা বলেই যাচ্ছেন, দ্য গ্রেটেস্ট এভার টি-টোয়েন্টি চেজ। টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে মাত্র কিছুদিন আগেই কেকেআরের করা ২২৩ রান তাড়া করে রাজস্থান রয়্যালস তাড়া করে জিতেছিল। এই ম্যাচেই সর্বোচ্চ রান তাড়া করে জেতার রেকর্ড গড়েছিল রাজস্থান।

এবার সেই কেকেআরের বিপক্ষেই টি-টোয়েন্টি ক্রিকেট ইতিহাসে সর্বোচ্চ রান তাড়া করে জয়ের রেকর্ড গড়লো পাঞ্জাব কিংস। ইডেন গার্ডেন্সে প্রথমে ব্যাট করে ফিল সল্ট আর সুনিল নারিনের ব্যাটে ভর করে ২৬১ রানের বিশাল এক স্কোর গড়ে তোলে কেকেআর।

জবাব দিতে নেমে ৮ বল এবং ৮ উইকেট হাতে রেখেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় পাঞ্জাব কিংস। ইংলিশ ওপেনার জনি বেয়ারেস্ট ৪৮ বলে খেলেন ১০৮ রানের অপরাজিত এক ইনিংস। এছাড়া প্রাবসিরাম সিং এবং শশাঙ্ক সিংও ঝোড়ো ব্যাটিং করে হাফ সেঞ্চুরি তুলে নিয়েছিলেন।

২৬২ রানের লক্ষ্যে ব্যাট করতে নামার পর শুরু থেকেই ঝোড়ো ব্যাটিং করতে থাকেন পাঞ্জাব কিংসের ব্যাটাররা। দুই ওপেনার প্রাবসিরাম সিং এবং জনি বেয়ারেস্ট মিলে গড়ে তোলেন ৬ ওভারে ৯৩ রানের জুটি। ২০ বলে ৫ ছক্কা এবং ৪ বাউন্ডারিতে ৫৪ রান করে আউট হন প্রাবসিরাম সিং। মাত্র ১৮ বলে হাফ সেঞ্চুরি করেন তিনি।

এরপর রাইলি রুশোকে নিয়ে ৮৫ রানের জুটি গড়েন বেয়ারেস্ট। রুশো ১৬ বলে ২৬ রান করে আউট হন। এরপর শশাঙ্ক সিংকে নিয়ে আরও ৮৪ রানের জুটি গড়ে তোলেন বেয়ারেস্ট। ২৩ বলে হাফ সেঞ্চুপির পূরণ করেন শশাঙ্ক সিং। ২৮ বলে ২ বাউন্ডারি এবং ৮ ছক্কায় অপরাজিত ছিলেন ৬৮ রানে। জনি বেয়ারেস্টও ২৩ বলে হাফ সেঞ্চুরি এবং ৪৫ বলে সেঞ্চুরি পূরণ করেন। শেষ পর্যন্ত ৪৮ বলে ৮ বাউন্ডারি এবং ৯ ছক্কায় ১০৮ রান করে অপরাজিত থাকেন তিনি।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com