মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যৌথ অভিযানে ফেনীতে দুই যুবদল কর্মী গ্রেফতার শেয়ার কারসাজির অভিযোগে সাকিবকে ৫০ লাখ টাকা জরিমানা দুই দিনের রিমান্ডে সাবেক এমপি ফজলে করিম আবারও নীতি সুদহার বাড়াল কেন্দ্রীয় ব্যাংক ১ নভেম্বর থেকে পলিথিন ব্যাগ নিষিদ্ধ জেনারেল আজিজের দুই ভাইয়ের চার এনআইডি বাতিল গাজীপুরে কাজে যোগ দিয়েছেন পোশাক শ্রমিকরা, বন্ধ ১৩ কারখানা বাংলাদেশ-ভারত ম্যাচ বন্ধে ধর্মঘটের ডাক দিলো হিন্দু মহাসভা সাতক্ষীরা সীমান্তে ভারতে অনুপ্রবেশের চেষ্টা, আটক ৩ অন্যরা কী দেবে তার ওপর নির্ভর করে আইএমএফের সহায়তা চাইবে বাংলাদেশ মালয়েশিয়ায় গ্রেপ্তার বাংলাদেশি জনশক্তি রপ্তানিকারক রিমান্ডে বিএসএফ সদস্যকে আটক করলো বিজিবি খোলামেলা লুকে কটাক্ষের শিকার নুসরাত ‘লোক দেখানো কাজ দিয়ে ডেঙ্গু নিয়ন্ত্রণ সম্ভব নয়’ কক্সবাজারে সন্ত্রাসী হামলায় সেনাবাহিনীর লেফটেন্যান্ট তানজিম নিহত ইসলামী ব্যাংকের এএমডি হিসেবে ওমর ফারুক ও জামাল উদ্দিনের যোগদান টাঙ্গাইলে অনুষ্ঠিত হলো শাহ্জালাল ইসলামী ব্যাংকের আর্থিক সাক্ষরতা কর্মশালা গ্লোবাল ইসলামিক ফাইন্যান্স অ্যাওয়ার্ড পেলো ইসলামী ব্যাংক ড. ইউনূস-জো বাইডেন বৈঠক আজ ঢাকার বায়ু আজ ‘ভালো’ মানের, দূষণের শীর্ষে লাহোর

সেপটিক ট্যাংকে নেমে বাড়ির মালিকসহ ২ জনের মৃত্যু

লক্ষ্মীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুরের রায়পুরে সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে বাড়ির মালিক ও একজন শ্রমিক মারা গেছেন। রোববার (১৪ এপ্রিল) রাতে উপজেলার পশ্চিম রাখালিয়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের নাম রিয়াদ হোসেন। তিনি ওই বাড়ির মালিক। অন্যজন ছিলেন শ্রমিক। তাৎক্ষণিকভাবে তার নাম জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল সন্ধ্যার আগে রাখালিয়া এলাকায় পাটোয়ারী ভিলা নামে একটি বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নামেন একজন শ্রমিক। পরিষ্কার করা অবস্থায় সেপটিক ট্যাংকের ভেতরে তিনি আটকা পড়েন। পরে বাড়ির মালিক রিয়াদ তাকে উদ্ধার করতে গেলে তিনিও নিচে পড়ে যান। এতে দুজনেরই মৃত্যু হয়। পরে রাতে খবর পেয়ে দুজনের মরদেহ উদ্বার করে ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিস প্রাথমিকভাবে ধারণা করছে, ট্যাংকের ভেতরে অক্সিজেনের অভাবে তাদের মৃত্যু হয়েছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিন ফারুক মজুমদার জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে সেপটিক ট্যাংক ভেঙে মৃতদের মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com