মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুদকের জালে সাবেক দুই এমপি ইকবাল ও জহির ঢাকায় একদিনে ৭৭৬ মামলা, জরিমানা ৩৫ লাখ টাকা বিনিয়োগ ও প্রযুক্তি স্থানান্তরের আহ্বান শিল্প উপদেষ্টার গ্রামীণফোনের শেয়ারহোল্ডারদের অন্তর্বর্তী লভ্যাংশ প্রেরণ দুই মামলায় খালাস পেলেন জামায়াতের সেক্রেটারিসহ ৪৯ জন আনোয়ারায় হাতির আক্রমণে নারীসহ নিহত ২ ইসলামিক ফাউন্ডেশনে নতুন ডিজি’র যোগদান সচেতন হলে ডেঙ্গু সংক্রমণ হ্রাস পাবে: হাসান আরিফ টাঙ্গাইলে টয়লেটের কুয়ায় মিলল বৃদ্ধের মরদেহ, ছেলে আটক ৮ মাসে ধর্ষণের শিকার ২২৪ কন্যাশিশু গয়েশ্বর-রিজভীসহ বিএনপির ১০২ নেতাকর্মীকে অব্যাহতি চাঁপাইনবাবগঞ্জে বন্যা আতঙ্ক, ৬ হাজার পরিবার পানিবন্দি নাট্য নির্মাতা রাফাত মজুমদার রিংকু আটক অপহরণের ৭০ বছর পর পরিবার ফিরে পেলেন তিনি যৌথ অভিযানে ফেনীতে দুই যুবদল কর্মী গ্রেফতার শেয়ার কারসাজির অভিযোগে সাকিবকে ৫০ লাখ টাকা জরিমানা দুই দিনের রিমান্ডে সাবেক এমপি ফজলে করিম আবারও নীতি সুদহার বাড়াল কেন্দ্রীয় ব্যাংক ১ নভেম্বর থেকে পলিথিন ব্যাগ নিষিদ্ধ জেনারেল আজিজের দুই ভাইয়ের চার এনআইডি বাতিল

হারুনের মাথা থেকে বের করা হয়েছে ক্ষুদ্র ডিভাইস: আইনজীবী

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে

কক্সবাজারের কুতুবদিয়ার সাবেক ইউনিয়ন পরিষদের সদস্য হারুনুর রশিদের মাথা থেকে অস্ত্রোপচার করে একটি ক্ষুদ্র ডিভাইস বের করা হয়েছে। এমনটি দাবি করেছেন তার আইনজীবী অ্যাডভোকেট শাহারিয়ার মাহমুদ তুহিন। কক্সবাজারে এক চিকিৎসকের চেম্বারে সম্প্রতি হারুনের মাথায় সফলভাবে এই অস্ত্রোপচার হয়।  অস্ত্রোপচারের সম্পূর্ণ দৃশ্য তারা রেকর্ড করেছেন বলেও জানিয়েছেন।  

মো. হারুনুর রশিদ কুতুবদিয়া উপজেলার আলী আকবার ডেইল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য। তিনি সিকদার পাড়ার বাসিন্দা।

অস্ত্রোপচারের সময় উপস্থিত হারুনের আইনজীবী অ্যাডভোকেট শাহারিয়ার মাহমুদ তুহিন বলেন, ‘অস্ত্রোপচারের সময় নিজে উপস্থিত থেকে দেখলাম হারুনের মাথা থেকে একটি মাইক্রো চিপ শনাক্ত করেন চিকিৎসক। চার কোণ আকৃতির ছোট চিপটি বের করা হয়। এর নিচের কোণাগুলো একটু সূচালো। চিপটি বের করার সময় আমরা ভিডিও করেও রেখেছি।’

মামলার অগ্রগতির বিষয়ে জানতে চাইলে অ্যাডভোকেট তুহিন বলেন, ‘মামলা চলমান রয়েছে। তদন্ত করছে সিআইডি।’

এর আগে দেয়া এক ভিডিও সাক্ষাৎকারে মো. হারুনুর রশিদ বলেছিলেন, ‘চিকিৎসক, প্রশাসন ও পাড়া প্রতিবেশী আমাকে সিজোফ্রিনি কিংবা মেন্টাল বললেও আমি নিশ্চিত, আমার ব্রেইন হ্যাক করেছে হ্যাকাররা। এমআরআই পরীক্ষায় আমার মাথায় নিউরো চিপ শনাক্ত হয়েছে। তাদের দাবিকৃত অর্থ না দিলে মুছে দেওয়া হবে আমার মস্তিষ্কের সব স্মৃতি।’ এই অভিযোগ তুলে অঝোরে কেঁদেছিলেন তিনি।

কক্সবাজারের কুতুবদিয়ার সাবেক ইউপি মেম্বার মো. হারুনুর রশিদের দাবি, বছর তিনেক আগে শ্বশুরবাড়িতে গেলে তার শ্যালিকা আসমা উল হোসনা চায়ের সঙ্গে মিশিয়ে কিছু একটা খাওয়ালে ঘুমিয়ে পড়েন তিনি। এরপর শ্যালিকাসহ হ্যাকার চক্র তার মাথায় ইনজেকশন পুশ করে একটি ছোট ইলেকট্রিক যন্ত্র (কম্পিউটার ডিভাইস) বা নিউরো চিপ স্থাপন করে তার বিপুল অর্থ হাতিয়ে নিয়েছে। প্রতিনিয়ত তাকে সাইবার নির্যাতন করা হচ্ছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com