মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুদকের জালে সাবেক দুই এমপি ইকবাল ও জহির ঢাকায় একদিনে ৭৭৬ মামলা, জরিমানা ৩৫ লাখ টাকা বিনিয়োগ ও প্রযুক্তি স্থানান্তরের আহ্বান শিল্প উপদেষ্টার গ্রামীণফোনের শেয়ারহোল্ডারদের অন্তর্বর্তী লভ্যাংশ প্রেরণ দুই মামলায় খালাস পেলেন জামায়াতের সেক্রেটারিসহ ৪৯ জন আনোয়ারায় হাতির আক্রমণে নারীসহ নিহত ২ ইসলামিক ফাউন্ডেশনে নতুন ডিজি’র যোগদান সচেতন হলে ডেঙ্গু সংক্রমণ হ্রাস পাবে: হাসান আরিফ টাঙ্গাইলে টয়লেটের কুয়ায় মিলল বৃদ্ধের মরদেহ, ছেলে আটক ৮ মাসে ধর্ষণের শিকার ২২৪ কন্যাশিশু গয়েশ্বর-রিজভীসহ বিএনপির ১০২ নেতাকর্মীকে অব্যাহতি চাঁপাইনবাবগঞ্জে বন্যা আতঙ্ক, ৬ হাজার পরিবার পানিবন্দি নাট্য নির্মাতা রাফাত মজুমদার রিংকু আটক অপহরণের ৭০ বছর পর পরিবার ফিরে পেলেন তিনি যৌথ অভিযানে ফেনীতে দুই যুবদল কর্মী গ্রেফতার শেয়ার কারসাজির অভিযোগে সাকিবকে ৫০ লাখ টাকা জরিমানা দুই দিনের রিমান্ডে সাবেক এমপি ফজলে করিম আবারও নীতি সুদহার বাড়াল কেন্দ্রীয় ব্যাংক ১ নভেম্বর থেকে পলিথিন ব্যাগ নিষিদ্ধ জেনারেল আজিজের দুই ভাইয়ের চার এনআইডি বাতিল

৭ দিন বন্ধ থাকবে দর্শনা রেলবন্দর

চুয়াডাঙ্গা প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ১৯ বার পড়া হয়েছে

পবিত্র ঈদুল ফিতর, বাংলা নববর্ষ ও সাপ্তাহিক ছুটি মিলিয়ে সাত দিন বন্ধ থাকছে চুয়াডাঙ্গা জেলার দর্শনা রেলবন্দরের আমদানি কার্যক্রম। তবে, এসময় বাংলাদেশ এবং ভারতের মধ্যে পাসপোর্টধারী যাত্রীদের যাতায়াত স্বাভাবিক থাকবে।

দর্শনা বন্দর সূত্রে জানা যায়, ৮ এপ্রিল থেকে ১৪ এপ্রিল পর্যন্ত ঈদুল ফিতর, বাংলা নববর্ষ ও সাপ্তাহিক ছুটি উপলক্ষে একটানা ৭ দিন দর্শনা রেলবন্দরের কার্যক্রম বন্ধ থাকবে। ৮ ও ৯ এপ্রিল সরকারি কর্মদিবস থাকলেও বন্দরে আমদানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন কর্তৃপক্ষ। আগামী ১৫ এপ্রিল থেকে রেলবন্দরে যথারীতি আমদানি ও কাস্টমসের কার্যক্রম চালু হবে। 

দর্শনা চেকপোস্ট পুলিশ ইমিগ্রেশনের অফিসার ইনচার্জ আতিকুর রহমান বলেন, ৮ এপ্রিল থেকে ১৪ এপ্রিল পর্যন্ত রেলবন্দর বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। তবে ভারত ও বাংলাদেশের পাসপোর্টধারী যাত্রী চলাচল স্বাভাবিক থাকবে। এমনকি ঈদের দিনও চালু থাকবে পাসপোর্ট যাত্রীদের চলাচল। 

তিনি আরো বলেন, আমরা সরকারি ছুটি পেয়েছি, তবে সবার একসঙ্গে ছুটি হয়নি। বাংলাদেশ-ভারত পাসপোর্টধারী যাত্রীদের যাতায়াত চালু রাখার স্বার্থে কিছু জনবল চেকপোস্টে থাকবেন।

কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরোয়ার্ডিং এজেন্ট অ্যাসোসিয়েশনের (সিঅ্যান্ডএফ) সাধারণ সম্পাদক আতিয়ার রহমান হাবু বলেন, ৮ এপ্রিল সোমবার থেকে দর্শনা রেলবন্দর দিয়ে আমদানি বন্ধ হয়ে যাবে। সবমিলিয়ে ঈদের আগে ও পরে মোট ৭ দিন বন্ধ থাকবে বন্দরের সব কার্যক্রম। ছুটি শেষে ১৫ এপ্রিল থেকে পুনরায় আমদানি কার্যক্রম শুরু হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com