রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

বুবলীর সঙ্গেও ভালো সম্পর্ক, ক্ষমা করবেন না পরীমণি

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণির সঙ্গে খুবই ভালো সম্পর্ক এক পরিচালকের। বিভিন্ন সময়েই এই নায়িকার পাশে সরব উপস্থিতি দেখা মিলেছে তার। তবে হঠাৎ করেই তাদের সম্পর্কে ভাঙনের দেখা দিয়েছে। এর কারণটা অবশ্য পরীমণি ও চিত্রনায়িকা শবনম বুবলীর দ্বন্দ্ব।

সম্প্রতি সময়ে এই দুই নায়িকার সম্পর্কের কোন্দলের বিষয়টি প্রকাশ্যে এসেছে ভক্তদের সামনে। দুজনেই একে অপরকে আক্রমণ করে কথা বলেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরই মধ্যে মঙ্গলবার দুপুরে ফেসবুকে একটি রহস্যময় স্ট্যাটাস দেন পরীমণি। 

যেখানে তিনি বলেন,  ‘যে বা যারা আমার শক্রর সঙ্গে বন্ধুত্ব করে, আজ থেকে কোনো দিন আমি তাদের মুখও দেখতে চাই না। অনেক তো হলো।’

হঠাৎ কাকে উদ্দেশ্য করে পরীর এমন উপলব্ধি? সেই প্রশ্নেরই উত্তর খোঁজার চেষ্টা করেছেন ভক্তরা। যেখানে এসেছে ওই পরিচালকের নাম। নায়িকার ঘনিষ্ঠসূত্রের দাবি, এই পরিচালককে ইঙ্গিত করেই স্ট্যাটাসটি দিয়েছেন পরীমণি।

কারণ দুই নায়িকার সঙ্গেই ভালো সম্পর্ক বজায় রেখে চলেন তিনি। এমনকি পরীমণি ও বুবলীর ভার্চ্যুয়াল যুদ্ধে লিপ্ত হওয়ার পরের কয়েক দিন বিভিন্ন জায়গায় ওই পরিচালককে বুবলীর সঙ্গে দেখা গেছে। আর এতেই ক্ষেপেছেন পরীমণি। সেই কারণেই নাকি পরীমণির এই স্ট্যাটাস। 

তবে পরীমণি সেই পরিচালকের নাম প্রকাশ করতে চাননি। শুধু দুঃখ প্রকাশ করে বলেছেন. ‘আমার সঙ্গে যার ঝামেলা, যে আমার শত্রু, তার  সঙ্গে ঘটনার পরের সারা দিনই ওই মানুষটি ছিলেন। আহারে, আমার শত্রুর সঙ্গে তিনি হাত ধরে ঘুরে বেড়াচ্ছেন।

তিনি আমাকে যেভাবে ভালোবাসা দেখান, এখন মনে হচ্ছে, এ ভালোবাসা পুরোপুরি ভুয়া। আমিও তাকে সরল মনে ভালোবেসেছিলাম, বিশ্বাস করেছিলাম, নানা সময়ে পাশে দাঁড়িয়েছিলাম। এখন মনে হচ্ছে, এসব আমার জন্য বৃথা, কষ্ট পেয়েছি আমি।’

কিন্তু যাকে আপনি শত্রু ভেবে স্ট্যাটাসটি দিয়েছেন, তিনি এসে যদি ক্ষমা চান, তখন কি করবেন? জানতে চাইলে পরী বলেন, ‘অনেক হয়েছে আর নয়। আমি জানি সে হয়তো আসবে। কিন্তু সে সুযোগ আর নাই।

এখন আমি ওই মানুষটির ছায়াও আর মাড়াতে চাই না। এ ধরনের মানুষের জায়গা আমার কাছে আর কোনো দিনই হবে না। এ ধরনের বেইমানির জন্য আমি সংসার পর্যন্ত ভেঙে দিয়েছি। আর কী জানতে চান?’

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com