বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইউনূস-ট্রুডো বৈঠক বাংলাদেশ-কানাডা সম্পর্ক বৃদ্ধি নিয়ে আলোচনা জাতিসংঘ মহাসচিবের সংবর্ধনা অনুষ্ঠানে ড. ইউনূসের যোগদান জানুয়ারির শুরুতেই বই পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা আন্দোলনে নিহত ৭০৮ জনের তালিকা প্রকাশ করলো সরকার সোনার দামে নতুন রেকর্ড, ভরি ১৩৫৬৬৪ টাকা ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮০১ সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী মারা গেছেন শ্রমিকদের দাবি মেনে নিলো মালিকপক্ষ, বুধবার থেকে খোলা সব গার্মেন্টস স্বার্থসংশ্লিষ্ট সম্পর্ক এগিয়ে নিতে একমত বাংলাদেশ-ভারত অন্তর্বর্তী সরকারে যুক্তরাষ্ট্রের পূর্ণ সমর্থনের আশ্বাস বাইডেনের দুদকের জালে সাবেক দুই এমপি ইকবাল ও জহির ঢাকায় একদিনে ৭৭৬ মামলা, জরিমানা ৩৫ লাখ টাকা বিনিয়োগ ও প্রযুক্তি স্থানান্তরের আহ্বান শিল্প উপদেষ্টার গ্রামীণফোনের শেয়ারহোল্ডারদের অন্তর্বর্তী লভ্যাংশ প্রেরণ দুই মামলায় খালাস পেলেন জামায়াতের সেক্রেটারিসহ ৪৯ জন আনোয়ারায় হাতির আক্রমণে নারীসহ নিহত ২ ইসলামিক ফাউন্ডেশনে নতুন ডিজি’র যোগদান সচেতন হলে ডেঙ্গু সংক্রমণ হ্রাস পাবে: হাসান আরিফ টাঙ্গাইলে টয়লেটের কুয়ায় মিলল বৃদ্ধের মরদেহ, ছেলে আটক ৮ মাসে ধর্ষণের শিকার ২২৪ কন্যাশিশু

ভৈরবে ট্রলার ডুবি আরও ৩ লাশ উদ্ধার, ৬ জনের বিরুদ্ধে মামলা

কিশোরগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় ট্রলার ডুবির ঘটনায় আরও তিন জনের লাশ উদ্ধার করা হয়েছে।  এ নিয়ে মোট পাঁচ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (২৪ মার্চ) বিকেলে কিশোরগঞ্জ নৌ-পুলিশের পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেন।

নৌ-পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন বলেন, দুপুর আড়াইটার দিকে ভৈরব মেঘনা নদী ও পুলতাকান্দা এলাকা থেকে ভাসমান মরদেহ তিনটি উদ্ধার করা হয়। এখন পর্যন্ত পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনো তিনজন নিখোঁজ রয়েছেন। স্বজনরা নিহতদের পরিচয় শনাক্ত করেছেন।

যাদের লাশ উদ্ধার করা হয়েছে তারা হলেন, নরসিংদী জেলার বেলাব থানার দড়িকান্দি এলাকার দারু মিয়ার মেয়ে আনিকা আক্তার (২০), ভৈরব পৌর শহরের আমলাপাড়ার এলাকার টুটন দের স্ত্রী রুপা দে (৩০) এবং পুলিশ সদস্য সোহেল রানার মেয়ে মাহমুদা (৮)।

নৌ-পুলিশ সূত্রে জানা যায়, উদ্ধার অভিযানের দ্বিতীয় দিন রোববার দুপুর আড়াইটার দিকে ভৈরবের মেঘনা নদীর সেতু এলাকা ও পুলতাকান্দা এলাকায় ভাসমান অবস্থায় ভৈরব ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল তিন জনের মরদেহ করা হয়েছে। পরে ভৈরব হাইওয়ে থানার পুলিশ সদস্য সাদেক সোহেল রানার মেয়ের মরদেহ শনাক্ত করেছেন। রুপা রানী মরদেহ শনাক্ত করেন তার স্বজন রুমা রানী দে ।

এদিকে, ট্রলারডুবির ঘটনায় বাল্কহেড সুকানি ও ইঞ্জিন মিস্ত্রিসহ ৬ নাম না জানা ব্যক্তিকে আসামি করে মামলা করা হয়েছে। শনিবার (২৩ মার্চ) রাতে নিখোঁজ পুলিশ কনস্টেবল সোহেল রানার বাবা আব্দুল আলিম বাদী হয়ে আশুগঞ্জ থানায় মামলাটি করেন।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাহিদ আহমেদ বলেন, নিখোঁজ কনস্টেবল সোহেল রানার বাবা আব্দুল আলিম গতকাল একটি এজাহার দায়ের করেন। এতে বাল্কহেড সুকানি ও ইঞ্জিন মিস্ত্রিসহ ৬ জন নাম না জানা ব্যক্তিকে আসামি করা হয়েছে। মামলাটি রেকর্ড করা হয়েছে। মামলাটি কিশোরগঞ্জ নৌ-পুলিশ অঞ্চল তদন্ত করবে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত শুক্রবার ২২ মার্চ সন্ধ্যা ৬টার দিকে কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদীতে সৈয়দ নজরুল ইসলাম সেতুর নিচে বালুবাহী বাল্কহেড ধাক্কায় যাত্রীবাহী ট্রলার ডুবে যায়। এ ঘটনায় গতকাল শনিবার পর্যন্ত তিন জনের লাশ উদ্ধার হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com