সোমবার, ১৩ মে ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অন্তর্বাসে থাকতো ডিভাইস, ১০ মিনিটে শেষ হতো চাকরির নিয়োগ পরীক্ষা ‘ডোনাল্ড লুকে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি’ শাহ্জালাল ইসলামী ব্যাংক পরিচালিত হজ্জ বুথ ও ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন ঈদের পর থেকে শনিবারও বন্ধ রাখা হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান বিকাশ সেন্ডমানিতে অভিনন্দন কার্ড বিএনপি হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছে : হাছান মাহমুদ চাকরির প্রলোভনে ভারতে নিয়ে কেটে নেওয়া হচ্ছে কিডনি: পুলিশ অনিচ্ছা সত্ত্বেও একীভূত হতে সোনালীর সঙ্গে বিডিবিএলের সমঝোতা সংসদীয় গণতন্ত্রকে গতিশীল করতে ভূমিকা রাখবে বিআইপিএস অ্যাম্বুলেন্সে মিললো ৬০ হাজার ইয়াবা, কারবারি গ্রেফতার আফগানিস্তানে বন্যায় নিহত বেড়ে ৩১৫ এমন উন্নত বাংলাদেশ চাই যে দেশকে নিয়ে সারাবিশ্ব গর্ববোধ করবে পাঁচ তারকা মা রোববার ইসরায়েল-হামাস যুদ্ধবিরতির সম্ভাবনার কথা জানালেন বাইডেন আইএলওর সঙ্গে সন্তোষজনক আলোচনা হচ্ছে : আইনমন্ত্রী সর্বজনীন পেনশন ‘বৈষম্যমূলক’ প্রজ্ঞাপন বাতিলের দাবিতে মানববন্ধন চাকরিতে ৩৫ প্রত্যাশী ৫০০ আন্দোলনকারীর বিরুদ্ধে পুলিশের মামলা কুমিল্লায় যুবলীগ নেতা হত্যা: ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন দলগতভাবে নির্বাচন হলে ভোটার উপস্থিতি সহজ হতো: নানক নির্বাচনের পর সংকট আরও বেড়েছে: ফখরুল

রোনালদোর গোলের অর্ধশতক, জিতলো আল নাসর

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

সময়টা ভালো যাচ্ছে না সৌদি প্রো লিগের ক্লাব আল নাসরের। তবে যতটুকু সাফল্যের দেখা পাচ্ছে, তার সবটা আলোই নিজের দিকে টেনে নিচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। এবার আরেকটি মাইলফলক ছুঁলেন পর্তুগিজ মহাতারকা। আল নাসরের জয়ের দিনে ক্লাবটির হয়ে ৫০তম গোলের দেখা পেয়েছেন রোনালদো।

শুক্রবার (১৫ মার্চ) সৌদি প্রো লিগের ম্যাচে রোনালদোর একমাত্র গোলেই আল আহলিকে ১-০ গোলে হারিয়েছে আল নাসর। সেই সঙ্গে আরও পাকাপোক্ত করলো পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থান। ৬৮তম মিনিটে পেনাল্টি থেকে ম্যাচের ভাগ্য গড়ে দেওয়া গোল করেন রোনালদো।

সৌদি প্রো লিগে নাম লেখানোর পর থেকেই গোল করে যাচ্ছেন রোনালদো। তাতে ৫০ গোল ছুঁয়েছেন মাত্র ৫৮ ম্যাচে। সৌদি প্রো লিগ, এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগ, কিংস কাপ, সুপার কাপ ও আরব চ্যাম্পিয়ন্স কাপে গোলগুলো করেছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা। 

ম্যাচে প্রথমার্ধে দুই দলই পানসে ফুটবল উপহার দেয়। আল আহলির মাঠে প্রথমার্ধ একবার বল জালে পাঠান রোনালদো। কিন্তু গোল হয়নি অফসাইডের কারণে। দ্বিতীয়ার্ধে একই অভিজ্ঞতা হয় আল আহলির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবার্তো ফিরমিনোর।

দ্বিতীয়ার্ধে গোলের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে দুই দল। এর মধ্যেই ভিএআর দেখে আল নাসরকে পেনাল্টি দেন রেফারি। গোলকিপারকে বিভ্রান্ত করে উল্টো দিক দিয়ে বল জালে পাঠান রোনালদো। সেই গোলই শেষ পর্যন্ত হয়ে যায় ম্যাচের ভাগ্য নির্ধারক।

এই জয়ের পর ২৪ ম্যচে ৫৬ পয়েন্ট নিয়ে তালিকার দুইয়ে আছে আল নাসর। সমান ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে তিনে আল আহলি। শীর্ষে থাকা আল হিলাল অবশ্য এই দুই দল থেকে অনেকটা এগিয়ে। ২৩ ম্যাচ খেলে অপরাজিত থাকা দলটির পয়েন্ট ৬৫।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com