বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মতিউর ও তার পরিবারের সম্পত্তি ক্রোকের আদেশ ডাক্তার দেখাতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত ইসলামী ব্যাংকের ভাটিয়ারী উপশাখা উদ্বোধন রসিকতা করতে করতে সরকার খুনিদের মুক্তির সনদে স্বাক্ষর করে : মান্না ডেঙ্গু ইস্যুতে আমরা সতর্ক আছি : স্থানীয় সরকারমন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে স্পেন ও ওমানের রাষ্ট্রদূতের সাক্ষাৎ প্রতি বিভাগের দুটি স্কুলে এসইউপিমুক্ত ক্যাম্পাসের উদ্যোগ আজিমপুরে ভবনে কাজ করার সময় নিচে পড়ে নারীর মৃত্যু রাষ্ট্রপতির কাছে মিয়ানমারের নবনিযুক্ত রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ তিস্তার প্রকল্পে বাংলাদেশের সিদ্ধান্তকে সম্মান জানাবে চীন ‘স্থানীয় পর্যায়ে ভালো চিকিৎসা পেলে ঢাকায় রোগীর ভিড় হবে না’ যুক্তরাজ্যে ভোট আজ, পরাজয়ের শঙ্কায় ক্ষমতাসীনরা সব এমপিকে মানসিক স্বাস্থ্যের ওপর প্রশিক্ষণ দেওয়া হবে: পলক ড. ইউনূসসহ ৪ জনের জামিনের মেয়াদ ফের বাড়লো অবশেষে বিশ্বকাপ নিয়ে দেশে রোহিতরা এবার জ্যামাইকায় আঘাত হানল ঘূর্ণিঝড় ‘বেরিল’ ১৫ জুলাইয়ের দিকে সারা দেশে গ্যাস নিরবচ্ছিন্ন হয়ে যাবে ৫০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ প্রধানমন্ত্রীর কার্যালয় ও দুদকে বিহারে ভারী বৃষ্টির মধ্যে ভেঙে পড়ল আরও ৩ সেতু, ১৫ দিনে ভাঙল মোট ৯টি কুষ্টিয়ায় গ্রীষ্মকালীন তরমুজ চাষে আগ্রহ বাড়ছে

রমজানে প্রাথমিক ও মাধ্যমিক স্কুল বন্ধ রাখার আদেশ বহাল

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ৩০ বার পড়া হয়েছে

পবিত্র রমজানে প্রাথমিক ও মাধ্যমিক স্কুল খোলা রাখার সিদ্ধান্ত স্থগিত করে হাইকোর্টের দেওয়া আদেশ স্থগিত করেননি আপিল বিভাগের চেম্বার জজ আদালত।

এর আগে রমজান মাসে প্রাথমিক ও মাধ্যমিক স্কুল খোলা রাখার সিদ্ধান্ত স্থগিত করে হাইকোর্টের দেওয়া আদেশের বিরুদ্ধে আপিল বিভাগে আবেদন করে রাষ্ট্রপক্ষ।

সোমবার (১১ মার্চ) সুপ্রিম কোর্টের আপিল বিভাগের সংশ্লিষ্ট শাখায় এ আবেদন করা হয়।

এরও আগে রোজায় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় খোলা রাখার সিদ্ধান্ত নিয়ে জারি করা পৃথক দুটি প্রজ্ঞাপন স্থগিত করেন হাইকোর্ট। ফলে পুরো রমজান মাসে সব প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় বন্ধ থাকবে।

এ সংক্রান্ত এক রিটের প্রাথমিক শুনানি নিয়ে রোববার (১০ মার্চ) হাইকোর্টের বিচারপতি কে এম কামরুল কাদের ও বিচারপতি খিজির হায়াতের সমন্বয়ে গঠিত বেঞ্চ রুলসহ এ আদেশ দেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com