সোমবার, ০৮ জুলাই ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুপিসারে ফেরেশতাদের কথা শুনে যা করতো জিনেরা ইউপি চেয়ারম্যান হত্যার ঘটনায় মামলা, আওয়ামী লীগ নেতা আটক বেনজীরের গুলশানের ৪টি ফ্ল্যাট পরিদর্শনে দুদক টিম সায়েন্সল্যাব মোড় অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ, যানচলাচল বন্ধ পাঁচ মন্ত্রী-প্রতিমন্ত্রীর রুদ্ধদ্বার বৈঠক শেষে যা জানা গেলো ‘বাংলা ব্লকেড’ কর্মসূচিতে জড়ো হচ্ছেন ঢাবি শিক্ষার্থীরা জাপান বাংলাদেশের বিশ্বস্ত ও পরীক্ষিত বন্ধু: রেলমন্ত্রী কোটা-শিক্ষক আন্দোলন নিয়ে বৈঠকে ৬ মন্ত্রী-প্রতিমন্ত্রী সিনিয়র সচিব হিসেবে পদোন্নতি পেয়েছেন শাহনাজ আরেফিন র‌্যাবের মুখপাত্র হচ্ছেন লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস দাবা বোর্ড বাজেয়াপ্তই কাল হয় কলেজশিক্ষার্থী জোবায়েরের মিরপুরে ব্যবসায়ীকে ‘ডিবি পুলিশ’ পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ ইন্দোনেশিয়ায় ভূমিধসে প্রাণ হারিয়েছে ১১ জন, নিখোঁজ ১৯ রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট বার্ন ইনস্টিটিউটে ভর্তি দুজন শঙ্কামুক্ত নন কুড়িগ্রামে নদ-নদীর পানি বিপদসীমার উপরে আগামী সপ্তাহে ফের বৃষ্টি বাড়তে পারে খেলনা পিস্তল নিয়ে ধর্মমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে আটক ২ যুবক পদ্মাপাড়ে বেড়িবাঁধের জন্য হাহাকার আজও সর্বাত্মক কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করছে ঢাবি শিক্ষক সমিতি কোটা সংস্কার আন্দোলন: সড়ক-রেললাইন অবরোধ রাবি শিক্ষার্থীদের

রোজায় ব্যাংক লেনদেন সাড়ে ৯টা থেকে আড়াইটা

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ১৪ বার পড়া হয়েছে

আসন্ন রমজান মাসে ব্যাংক লেনদেন সূচিতে পরিবর্তন এনেছে বাংলাদেশ ব্যাংক। লেনদেন চলবে সকাল সাড়ে ৯টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত। তবে লেনদেন পরবর্তী আনুষঙ্গিক কার্যক্রমের জন্য ব্যাংক খোলা থাকবে বিকেল ৪টা পর্যন্ত।

মঙ্গলবার (৫ মার্চ) বাংলাদেশ ব্যাংক এ নিয়ে প্রজ্ঞাপন জারি করেছে। বর্তমানে ব্যাংক লেনদেন সকাল ১০টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত। আর ব্যাংক খোলা থাকে বিকেল ৫টা পর্যন্ত।

বাংলাদেশ ব্যাংকের নির্দেশনায় বলা হয়, আসন্ন রোজায় সরকারি-বেসরকারি ব্যাংক খোলা থাকবে সকাল সাড়ে ৯টা থকে বিকেল ৪টা পর্যন্ত। তবে লেনদেন চলবে সকাল সাড়ে ৯টা থকে দুপুর আড়াইটা পর্যন্ত।

এর মধ্যে নামাজের বিরতি থাকবে ১৫ মিনিট। অর্থাৎ দুপুর সোয়া একটা থেকে দেড়টা পর্যন্ত নামাজের বিরতি থাকবে। এ বিরতিতেও স্বাভাবিক সময়ের মতো অভ্যন্তরীণ সমন্বয়ের মাধ্যমে লেনদেন কার্যক্রম অব্যাহত থাকবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com