বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সাংবাদিক রুহুল আমিন গাজীর জানাজা পড়ালেন জামায়াত আমির মোংলায় অস্ত্র-গুলিসহ যুবলীগ কর্মী আটক ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের তিন নেতা গ্রেপ্তার শাইখ সিরাজ বিরুদ্ধে উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়ার মামলা করণিকের হিসাবে ২৪.২৯ কোটি, ফাঁসলেন কলেজের চেয়ারম্যানসহ ৮ কর্তা অবশেষে গাজীপুর শিল্পাঞ্চলে ফিরেছে স্বস্তি ঢাবিতে তোফাজ্জল হত্যা: হল প্রভোস্টসহ ১৫ জনের নামে মামলা পরনে ২৩ ফুট লম্বা শাড়ি, ৬ ঘণ্টা ওয়াশরুমে যাননি আলিয়া প্রকাশ্যে আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালিয়েছে চীন রোহিঙ্গাদের জন্য ২ হাজার কোটি টাকার বেশি সহায়তা দেবে যুক্তরাষ্ট্র ঋণের কিস্তি পরিশোধে সময় চান ব্যবসায়ীরা লেবাননে নিহতের সংখ্যা বেড়ে ৫৬৯, শীর্ষ কমান্ডার হারালো হিজবুল্লাহ নদীতে সাতার শেখাতে গিয়ে বাবা-মেয়ে নিখোঁজ যশোরের সাবেক টিএসআই রফিক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা সাইফুজ্জামানের দুর্নীতি তদন্তে ব্রিটিশ ক্রাইম এজেন্সিকে চিঠি সাগরে লঘুচাপের প্রভাবে বৃষ্টি, বন্দরে ৩ নম্বর সংকেত অভিন্ন নদী নিয়ে শিগগির ভারতের সঙ্গে বৈঠক শ্রীলঙ্কায় সংসদ ভেঙে দিলেন নতুন প্রেসিডেন্ট অনূঢ়া আনিসুল-দীপু মনি-সালমান-পলক-মোজাম্মেল বাবু নতুন মামলায় গ্রেপ্তার মাহফুজকে বিশ্বমঞ্চে বিপ্লবের ‘মাস্টারমাইন্ড’ হিসেবে পরিচয় করালেন ড. ইউনূস

অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৬ সদস্য গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

ফেনীতে কিশোর গ্যাংয়ের প্রধানসহ ছয় জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। রোববার (৩ মার্চ) ভোরে পৌরসভার পুরাতন পুলিশ কোয়ার্টার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন– ডিকেবি গ্যাংয়ের প্রধান দাগনভূঞা উপজেলার নয়নপুর গ্রামের মো. ফজলুল করিম নিলয় (২৩), সোনাগাজী উপজেলার ছাড়াইতকান্দি গ্রামের মো. আশরাফুল হাসান সিহাব (২২), সদর উপজেলার বারাহীপুর এলাকার আকিব ইমতিয়াজ (২২), শহরের পুলিশ কোয়ার্টার এলাকার মো. সুজন (২০), দাগনভূঞা উপজেলার লক্ষ্মীপুর গ্রামের আব্দুল হান্নান অমিত (২৩) ও সদর উপজেলার কালিদহ ইউনিয়নের মোতালেব হোসেন (২২)।

র‍্যাব সূত্র জানায়, গ্রেপ্তাররা দেশীয় অস্ত্র নিয়ে ফেনী পৌরসভার পুরাতন পুলিশ কোয়ার্টার এলাকায় ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ডিকেবি নামক কিশোর গ্যাংয়ের প্রধানসহ ছয় জনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তল্লাশি করে তাদের কাছ থেকে দুটি স্টিলের ফোল্ডিং চাকু ও গাঁজা উদ্ধার করা হয়।

ফেনীর র‍্যাব-৭ এর কোম্পানি অধিনায়ক মোহাম্মদ সাদেকুল ইসলাম বলেন, গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে তারা ফেনী রেলওয়ে স্টেশন, শহরের বিভিন্ন রাস্তায় সংঘবদ্ধ হয়ে মারামারি, ছিনতাই, চাঁদাবাজি ও এলাকায় প্রভাব বিস্তার করাসহ বিভিন্ন অপকর্মে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। গ্রেপ্তারদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেনী মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (তদন্ত) মাহফুজুর রহমান বলেন, গ্রেপ্তারদের মধ্যে দুই জনের বিরুদ্ধে থানায় একটি করে মামলা রয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com