বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সাবেক শিল্পমন্ত্রীর রিমান্ড আবেদন নামঞ্জুর, কারাগারে পাঠানোর নির্দেশ কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম, ভেঙে ফেলা হলো হাত-পা কক্সবাজারে ৫৩০ বস্তা পলিথিন জব্দ, দুই লাখ টাকা জরিমানা মোসাদের সদরদপ্তরে হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র হামলার দাবি ইসলামী ইন্স্যুরেন্সের পরিচালকের শেয়ার ক্রয় সম্পন্ন চট্টগ্রামে নেচে-গেয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৩ ট্রাফিক আইন: একদিনে সর্বোচ্চ মামলা ৯৬২, জরিমানা ৩৯ লাখ টাকা সাংবাদিক রুহুল আমিন গাজীর জানাজা পড়ালেন জামায়াত আমির মোংলায় অস্ত্র-গুলিসহ যুবলীগ কর্মী আটক ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের তিন নেতা গ্রেপ্তার শাইখ সিরাজ বিরুদ্ধে উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়ার মামলা করণিকের হিসাবে ২৪.২৯ কোটি, ফাঁসলেন কলেজের চেয়ারম্যানসহ ৮ কর্তা অবশেষে গাজীপুর শিল্পাঞ্চলে ফিরেছে স্বস্তি ঢাবিতে তোফাজ্জল হত্যা: হল প্রভোস্টসহ ১৫ জনের নামে মামলা পরনে ২৩ ফুট লম্বা শাড়ি, ৬ ঘণ্টা ওয়াশরুমে যাননি আলিয়া প্রকাশ্যে আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালিয়েছে চীন রোহিঙ্গাদের জন্য ২ হাজার কোটি টাকার বেশি সহায়তা দেবে যুক্তরাষ্ট্র ঋণের কিস্তি পরিশোধে সময় চান ব্যবসায়ীরা লেবাননে নিহতের সংখ্যা বেড়ে ৫৬৯, শীর্ষ কমান্ডার হারালো হিজবুল্লাহ নদীতে সাতার শেখাতে গিয়ে বাবা-মেয়ে নিখোঁজ

স্বামীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন স্ত্রী

কুমিল্লা প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

কুমিল্লার চান্দিনায় স্বামীকে ভিডিও কলে রেখে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন সুমাইয়া আক্তার (১৮) নামের এক গৃহবধূ। শনিবার (২ মার্চ) সকালে উপজেলার মহিচাইল ইউনিয়নের তেতুইয়া গ্রামে এ ঘটনা ঘটে।

সুমাইয়া আক্তার ওই গ্রামের প্রবাসী বাবুল মিয়ার মেয়ে। তার স্বামীর বাড়ি বরুড়া উপজেলার মোহাম্মদপুর (লোনা) গ্রামে। তার স্বামী মিজানুর রহমান মালয়েশিয়া প্রবাসী।

নিহতের মা রহিমা বেগম বলেন, পাঁচ মাস আগে মিজানুরের সঙ্গে সুমাইয়ার বিয়ে হয়। তবে বিয়ের পর থেকেই স্বামীর সঙ্গে মনোমালিন্য চলছিল তার। সুমাইয়াকে সন্দেহ করে প্রায়ই মোবাইলে খারাপ আচরণ করত মিজান। শনিবার স্বামীকে ভিডিও কলে রেখে ফাঁস নেয় সুমাইয়া।

এ বিষয়ে জানতে মিজানুর রহমানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেন এই প্রতিবেদক। কিন্তু সাংবাদিক পরিচয় জেনে কোনো কথা না বলে ফোন কেটে দেন তিনি।

চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) আহাম্মদ সনজুর মোরশেদ বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের মা থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com