শনিবার, ১১ মে ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গাজীপুরে জামাইকে পিটিয়ে হত্যা, স্ত্রী-শ্বশুরসহ গ্রেপ্তার ৪ স্মার্ট বাংলাদেশ গঠনে সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টার বিকল্প নেই আফগানিস্তানে আকস্মিক বন্যায় একদিনে দুই শতাধিক মানুষের মৃত্যু ‘আমার দেহখান’ গানের শিল্পী পিয়াল সড়ক দুর্ঘটনায় নিহত ভিত নেই বিধায় আমরা চারবার ক্ষমতায়: পররাষ্ট্রমন্ত্রী ছয় মাস পর সংবাদ সম্মেলনে আসছেন মির্জা ফখরুল লোকসান নিয়ে আবারও চালু হচ্ছে ‘ম্যাংগো স্পেশাল ট্রেন’ সারা আলী খানকে সতর্ক করলো অনন্যা হিসাব ব্যবস্থায় সংস্কার প্রয়োজন : অর্থমন্ত্রী চাকরির বয়সসীমা উন্মুক্ত রাখার দাবি রব্বানীর গাজায় ইসরায়েলি বাহিনীর হামলায় ৮ শিশুসহ নিহত ২০ ফরিদপুরে সড়কে প্রাণ গেলো বাবা-ছেলেসহ চারজনের বাগেরহাটে বজ্রপাতে দুই শ্রমিক নিহত, আহত ৬ নারী নির্যাতন মামলায় ব্যক্তিগত আইনজীবী নিয়োগ করতে পারবেন বাদী মোহাম্মদপুরে খাল থেকে ‘ডানা কাটা পরী’ উদ্ধার, চলছে প্রদর্শনী সড়ক দুর্ঘটনা রোধে সমন্বিত পদক্ষেপ প্রয়োজন: স্বরাষ্ট্রমন্ত্রী চাকরি দেওয়ার কথা বলে অর্থ আত্মসাৎ, দুই কনস্টেবল বরখাস্ত বঙ্গবন্ধু রেলসেতুর উদ্বোধন ডিসেম্বরে ইসরায়েল হয়তো গাজায় আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে: যুক্তরাষ্ট্র ইউএস ট্রেড শো-এ ইসলামী ব্যাংকের স্টল উদ্বোধন

বরুণের সঙ্গে প্রেম করছেন শ্বেতা?

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মাথার চুলগুলো আলগা করে ছেড়ে দেওয়া। হাস্যোজ্জ্বল মুখে অভিনেতা বরুণ কস্তুরিয়ার মাথায় মাথা ঠেকিয়ে ফ্রেমবন্দি হয়েছেন। একটি মিরর সেলিফিতে এভাবে ধরা দিয়েছেন ভারতীয় টিভি ও চলচ্চিত্রাভিনেত্রী শ্বেতা।

অভিনেতা বরুণ কস্তুরিয়া তার ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করে লেখেন, ‘গোয়া’। এরপর নেটিজেনদের বড় একটি অংশ মন্তব্য করেন, ফের সম্পর্কে জড়িয়েছেন শ্বেতা। এ নিয়ে চলতে থাকে সমালোচনা। এরপর বরুণ ক্যাপশন বদলে লেখেন, ‘সূর্যাস্ত এবং সৈকত।’ হ্যাশট্যাগে লেখেন, ‘গোয়া, মা এবং পুত্র।’

এরপরও চর্চা থেমে নেই। অনেকে বলছেন, ক্যাপশনে মা-পুত্র লেখার পরও কেন এমন খারাপ মন্তব্য করা হচ্ছে। কিন্তু কেউ কেউ বলছেন, ‘ক্যাপশনে মা-পুত্র হলেও রুমে গিয়ে স্বামী-স্ত্রী হয়ে যায়।’ বিষয়টি নিয়ে নানা রকম চর্চা চললেও মুখ খুলেননি শ্বেতা কিংবা বরুণ।

টেলিভিশন নাটকে অভিনয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন শ্বেতা। টিভি সিরিয়ালে অভিনয় করে অল্প সময়ের মধ্যে পরিচিতি লাভ করেন। পরবর্তীতে নাম লেখান চলচ্চিত্রে। হিন্দি, কন্নড়, পাঞ্জাবি, মারাঠিসহ বিভিন্ন ভাষার সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।

১৯৯৮ সালে ভোজপুরী অভিনেতা রাজা চৌধুরীকে বিয়ে করেন শ্বেতা। পরে রাজার বিরুদ্ধে আদালতে নির্যাতনের মামলা করেন তিনি। ২০০৭ সালে রাজার সঙ্গে শ্বেতার বিবাহবিচ্ছেদ হয়। রাজা-শ্বেতা দম্পতির পলক তিওয়ারি নামে এক কন্যাসন্তান রয়েছে। এরই মধ্যে পলকেরও বলিউডে অভিষেক হয়েছে।

২০১৩ সালে অভিনেতা অভিনব কোহালির সঙ্গে সংসার পাতেন শ্বেতা। ২০১৬ সালে তাদের ঘর আলো করে আসে পুত্র রেয়ানশ। ২০১৯ সালে স্বামী অভিনব কোহলির বিরুদ্ধে এফআইআর দায়ের করেন শ্বেতা। একই বছরে দ্বিতীয় সংসারের ইতি টানেন ৪৫ বছর বয়সী এই অভিনেত্রী।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com