বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশের সাথে ইতিবাচক সম্পর্ক অব্যাহত থাকবে: ভারত কুমিল্লা এরিয়া পরিদর্শন করলেন সেনাপ্রধান কৃষিকে কৃষকবান্ধব করতে হবে: উপদেষ্টা সাবেক অ্যাটর্নি জেনারেলসহ ৪০ জনের বিরুদ্ধে মামলা সরকারের উদ্দেশ্য ব্যবসা-বাণিজ্য সহজ করা : বাণিজ্য উপদেষ্টা মিরাজের রক্তমাখা শার্ট নিয়ে তথ্য উপদেষ্টার সঙ্গে বাবার সাক্ষাৎ একদিনের ব্যবধানে ফের বাড়লো সোনার দাম, ভরি ১৩৮৭০৮ টাকা সরকারি বরাদ্দ বিতরণে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে নাটোরে জোড়া খুনের মামলায় খালাস পেলেন বিএনপি নেতা দুলু আইনজীবীকে ৬ মাস গুম করে রাখার অভিযোগ ট্রাইব্যুনালে জাহাজ নির্মাণ শিল্পে বিশ্বব্যাংককে বিনিয়োগের আহ্বান গাজীপুরে কৃষকদল ও যুবদলের মধ্যে সংঘর্ষ আবারও ৪ দিনের রিমান্ডে আওয়ামী লীগ নেতা তুষার কান্তি মন্ডল জামালপুরে বিদ্যুৎস্পৃষ্টে অটোরিকশা চালকের মৃত্যু বেবিচক চেয়ারম্যানের সঙ্গে আরব আমিরাতের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিদ্যুৎকেন্দ্রের ১৭ কোটি টাকার ক্যাবল হাওয়া, আসামি এমডিসহ ৬ সম্পর্কের নতুন অধ্যায় সূচনার আহ্বান ইতালির প্রধানমন্ত্রীর নিউইয়র্কে ইউনূস-মোদি বৈঠক না হওয়ার কারণ জানালো নয়াদিল্লি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে ড. ইউনূসের ৩ প্রস্তাব ঢাকাসহ ১৬ অঞ্চলে ঝড়ের আভাস, নদীবন্দরে সতর্কতা

সাংবাদিক হত্যায় কারাগারে থাকা হাজতির আত্মহত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২১ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ জেলা কারাগারে তুষার নামে এক হাজতি ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দিবাগত রাতে জেলা কারাগারের অভ্যন্তরে এই ঘটনা ঘটে।

তুষার নারায়ণগঞ্জ বন্দরের সাংবাদিক ইলিয়াস হত্যা মামলার আসামি হিসেবে কারাবন্দি ছিলেন। নারায়ণগঞ্জ জেলা কারাগারের জেল সুপার মোকাম্মেল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন৷

আদালত সূত্রে জানা যায়, সাংবাদিক ইলিয়াস হত্যা মামলায় তুষার ২০২০ সাল থেকেই কারাবন্দি ছিলেন। এরইমধ্যে তুষার হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছিলেন। সেইসঙ্গে মামলাটির কার্যক্রমও শেষ পর্যায়ে ছিল।

কারা সূত্র জানায়, ইদানীংকালে তুষার কারাগারে নিয়মিত নামাজ আদায় করতেন৷ সবার কাছে তিনি দোয়া চাইতেন আর বলতেন, আমার কখন কী হয়ে যায় জানি না, তোরা সবাই আমার জন্য দোয়া করিস।

নারায়ণগঞ্জ জেলা কারাগারের জেল সুপার মোকাম্মেল হোসেন বলেন, চাদর ছিঁড়ে গলায় ফাঁস দিয়েছেন তুষার। কয়েদি ও কর্তব্যরত পুলিশ সদস্যরা ঘটনাটি দেখে তাকে দ্রুত নামিয়ে শহরের জেনারেল হাসপাতালে (ভিক্টোরিয়া হাসপাতাল) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

২০১৮ সালে মাদক বিক্রিতে বাধা দেওয়ায় শামীম নামে এক যুবকের সঙ্গে তুষারের ঝগড়া হয়। ওই সময় তুষার লাঠি দিয়ে শামীমের মাথায় আঘাত করলে গুরুতর আহত হন শামীম। এ ঘটনায় তুষারের বিরুদ্ধে মামলা দায়ের করেন শামীম। আর সেই মামলা করতে সাংবাদিক ইলিয়াস উসকানি দিয়েছিলেন বলে ধারণা ছিল তুষারের। এসবের জের ধরেই সাংবাদিক ইলিয়াসকে হত্যা করা হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com