রবিবার, ১২ মে ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আফগানিস্তানে বন্যায় নিহত বেড়ে ৩১৫ এমন উন্নত বাংলাদেশ চাই যে দেশকে নিয়ে সারাবিশ্ব গর্ববোধ করবে পাঁচ তারকা মা রোববার ইসরায়েল-হামাস যুদ্ধবিরতির সম্ভাবনার কথা জানালেন বাইডেন আইএলওর সঙ্গে সন্তোষজনক আলোচনা হচ্ছে : আইনমন্ত্রী সর্বজনীন পেনশন ‘বৈষম্যমূলক’ প্রজ্ঞাপন বাতিলের দাবিতে মানববন্ধন চাকরিতে ৩৫ প্রত্যাশী ৫০০ আন্দোলনকারীর বিরুদ্ধে পুলিশের মামলা কুমিল্লায় যুবলীগ নেতা হত্যা: ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন দলগতভাবে নির্বাচন হলে ভোটার উপস্থিতি সহজ হতো: নানক নির্বাচনের পর সংকট আরও বেড়েছে: ফখরুল আরো জনশক্তি নেবে সৌদি আরব সুপারিশের কার্যকারিতা নেই, জল ঘোলা করার চেষ্টা হচ্ছে: মন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে ইতালির রাষ্ট্রদূতের সাক্ষাৎ চোরাচালানের ৩৪৪ মোবাইল ফোন জব্দ, কারবারি গ্রেপ্তার বাইকারদের বিক্ষোভ মোটরসাইকেল ৩০ কিলোমিটারের ঠেলাগাড়ি নয় বিক্ষোভে উত্তাল পাকিস্তানের আজাদ কাশ্মির, নিহত ১ পুলিশ মালয়েশিয়ার শ্রমবাজারের ক্ষতি করছে ‘মিডল ম্যান’ চামড়া ব্যবসায়ীদের ঋণ পেতে সুপারিশ করা হবে: শিল্পমন্ত্রী বেনেট-রাজায় জিম্বাবুয়ের বড় জয় ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক হবে পারস্পরিক কল্যাণের ভিত্তিতে’

খুলনায় দেশীয় বন্দুকসহ অস্ত্র ব্যবসায়ীকে আটক

খুলনা প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

খুলনা রূপসায় ১টি দেশীয় বন্দুক, ৫ রাউন্ড তাজা গোলা ও ১টি মোটরসাইকেলসহ আরিফুল ইসলাম নামে অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে কোস্ট গার্ড।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে খুলনার রূপসা থানাধীন রূপসা ব্রিজ সংলগ্ন জাবুসা চৌরাস্তায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। 

অভিযানকালে একজন মোটরসাইকেল আরোহীর গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড দল কর্তৃক থামার সংকেত দেওয়া হয়। মোটরসাইকেল আরোহী কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে দ্রুত পালানোর চেষ্টা করে। কোস্ট গার্ড দল মোটরসাইকেলটিকে ধাওয়া করে রূপসা ব্রিজ সংলগ্ন জাবুসা চৌরাস্তায় মোটরসাইকেলসহ তাকে আটক করা হয়।

পরবর্তীতে আটক ব্যক্তি ও মোটরসাইকেল তল্লাশি করে মোটরসাইকেলের পেছনে মাছ বহনকারী একটি বস্তায় অভিনব কায়দায় লুকিয়ে রাখা অবস্থায় ১টি দেশীয় বন্দুক ও ৫ রাউন্ড তাজা গোলা জব্দ করা হয়।

এছাড়াও ব্যক্তির নিকট হতে ১টি বাটন মোবাইল ফোন, ৭টি সিম কার্ড, নগদ ২,২৬৫ টাকা এবং ১ টি মোটরসাইকেল জব্দ করা হয়। আটক আরিফুল ইসলাম পিয়াস (৩৪) খুলনা জেলার রূপসা থানাধীন পিঠাবো গ্রামের বাসিন্দা। 

খন্দকার মুনিফ তকি আরও জানান, জব্দ করা অস্ত্র , তাজা গোলা ও ব্যবসায়ী আরিফুল ইসলামকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রূপসা থানায় হস্থান্তর করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com