বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় ডাম্প ট্রাক-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে পুলিশসহ নিহত ২ ৬ বছর চাকরিতেই শতকোটি টাকার মালিক গোপালগঞ্জের নির্মল! ঘরে আগুন দিয়ে ২ শিশুকে হত্যা : এক বছর পর পরিকল্পনাকারী গ্রেপ্তার কোনো শত্রুই ইরান আক্রমণের সাহস করে না: খামেনি ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৫৪ তরুণদের স্বপ্নের দেশ গড়তে বিদেশি বন্ধুদের সহযোগিতা চান ড. ইউনূস বাংলাদেশের সাথে ইতিবাচক সম্পর্ক অব্যাহত থাকবে: ভারত কুমিল্লা এরিয়া পরিদর্শন করলেন সেনাপ্রধান কৃষিকে কৃষকবান্ধব করতে হবে: উপদেষ্টা সাবেক অ্যাটর্নি জেনারেলসহ ৪০ জনের বিরুদ্ধে মামলা সরকারের উদ্দেশ্য ব্যবসা-বাণিজ্য সহজ করা : বাণিজ্য উপদেষ্টা মিরাজের রক্তমাখা শার্ট নিয়ে তথ্য উপদেষ্টার সঙ্গে বাবার সাক্ষাৎ একদিনের ব্যবধানে ফের বাড়লো সোনার দাম, ভরি ১৩৮৭০৮ টাকা সরকারি বরাদ্দ বিতরণে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে নাটোরে জোড়া খুনের মামলায় খালাস পেলেন বিএনপি নেতা দুলু আইনজীবীকে ৬ মাস গুম করে রাখার অভিযোগ ট্রাইব্যুনালে জাহাজ নির্মাণ শিল্পে বিশ্বব্যাংককে বিনিয়োগের আহ্বান গাজীপুরে কৃষকদল ও যুবদলের মধ্যে সংঘর্ষ আবারও ৪ দিনের রিমান্ডে আওয়ামী লীগ নেতা তুষার কান্তি মন্ডল জামালপুরে বিদ্যুৎস্পৃষ্টে অটোরিকশা চালকের মৃত্যু

বগি লাইনচ্যুত, জামালপুর-ময়মনসিংহ ট্রেন চলাচল বন্ধ

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৯ বার পড়া হয়েছে

জামালপুর সদর উপজেলার পিয়ারপুর স্টেশন এলাকায় ময়মনসিংহগামী একটি লোকাল ট্রেনের তিনটি বগি লাইনচ্যুত হয়েছে। এতে জামালপুর-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পিয়ারপুর স্টেশনের মাস্টার শেখ উজ্জ্বল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দেওয়ানগঞ্জ থেকে ছেড়ে যাওয়া ময়মনসিংহগামী লোকাল ট্রেনটি পিয়ারপুর স্টেশনে পৌঁছানোর পরে লাইনচ্যুত হয়ে যায়। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

তিনি আরও বলেন, ময়মনসিংহ থেকে উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে আসছে। লাইন ক্লিয়ারের কাজ শেষ হলে ট্রেন চলাচল স্বাভাবিক হবে।

বাংলা৭১নিউজ/এসএবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com