রবিবার, ১২ মে ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঈদের পর থেকে শনিবারও বন্ধ রাখা হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান বিকাশ সেন্ডমানিতে অভিনন্দন কার্ড বিএনপি হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছে : হাছান মাহমুদ চাকরির প্রলোভনে ভারতে নিয়ে কেটে নেওয়া হচ্ছে কিডনি: পুলিশ অনিচ্ছা সত্ত্বেও একীভূত হতে সোনালীর সঙ্গে বিডিবিএলের সমঝোতা সংসদীয় গণতন্ত্রকে গতিশীল করতে ভূমিকা রাখবে বিআইপিএস অ্যাম্বুলেন্সে মিললো ৬০ হাজার ইয়াবা, কারবারি গ্রেফতার আফগানিস্তানে বন্যায় নিহত বেড়ে ৩১৫ এমন উন্নত বাংলাদেশ চাই যে দেশকে নিয়ে সারাবিশ্ব গর্ববোধ করবে পাঁচ তারকা মা রোববার ইসরায়েল-হামাস যুদ্ধবিরতির সম্ভাবনার কথা জানালেন বাইডেন আইএলওর সঙ্গে সন্তোষজনক আলোচনা হচ্ছে : আইনমন্ত্রী সর্বজনীন পেনশন ‘বৈষম্যমূলক’ প্রজ্ঞাপন বাতিলের দাবিতে মানববন্ধন চাকরিতে ৩৫ প্রত্যাশী ৫০০ আন্দোলনকারীর বিরুদ্ধে পুলিশের মামলা কুমিল্লায় যুবলীগ নেতা হত্যা: ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন দলগতভাবে নির্বাচন হলে ভোটার উপস্থিতি সহজ হতো: নানক নির্বাচনের পর সংকট আরও বেড়েছে: ফখরুল আরো জনশক্তি নেবে সৌদি আরব সুপারিশের কার্যকারিতা নেই, জল ঘোলা করার চেষ্টা হচ্ছে: মন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে ইতালির রাষ্ট্রদূতের সাক্ষাৎ

ইসরাইল সফর স্থগিত মার্কিন ভাইস প্রেসিডেন্টর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০১৮
  • ৭১ বার পড়া হয়েছে
মার্কিন ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স (২১ ডিসেম্বরের ছবি)

বাংলা৭১নিউজ ডেস্ক: মার্কিন ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স আবারো ইহুদিবাদী ইসরাইল সফর স্থগিত করেছেন। তবে এবারের সফর অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে বলে জানিয়েছে ইসরাইলের গণমাধ্যম।

টাইমস অব ইসরাইল জানিয়েছে, চলতি জানুয়ারি মাসের মাঝামাঝি দিকে পেন্সের সফরে যাওয়ার কথা ছিল কিন্তু ইসরাইলের পররাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকায় সফরসূচি নেই। মন্ত্রণালয়ের মুখপাত্র ইমানুয়েল নাহশোনও বিষয়টি নিশ্চিত করেছেন। মাইস পেন্সের সফরের বিষয়ে নতুন কোনো তারিখ ঠিক হয় নি।

ডিসেম্বর মাসের মাঝামাঝি দিকে পেন্সের ইসরাইল সফরের প্রকৃত সময় ছিল। কিন্তু মার্কিন সিনেটে ট্যাক্স সংক্রান্ত একটি বিল পাসের কথা বলে সে সময়কার সফর স্থগিত করা হয়। গত ৬ ডিসেম্বর প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ফিলিস্তিনের বায়তুল মুকাদ্দাস শহরকে ইহুদিবাদী ইসরাইলের রাজধানী হিসেবে স্বীকৃতি দেয়ার পর গোটা মধ্যপ্রাচ্য অস্থিতিশীল হয়ে ওঠে। এ অবস্থায় মাইক পেন্স মধ্যপ্রাচ্য সফর বাতিল করেন। সে সময় ফিলিস্তিনি কর্তৃপক্ষ পেন্সের সঙ্গে বৈঠক বাতিল করে। পরে হোয়াইট হাউজ থেকে বলা হয়, পেন্স মধ্য-জানুয়ারিতে ইসরাইল সফর করবেন। সূত্র : পার্সটুডে।

 

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com