সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতির কোরবানির গরু ছিটকে নদীতে, আনতে গিয়ে ডুবে প্রাণ গেলো কৃষকের সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে দুই শিশুর মৃত্যু শেষ দিনে গরু কিনতে ক্রেতাদের ঢল, দামও বেশি ব্যবসায়ীর চুরি যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার করল পুলিশ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের পদত্যাগ করা উচিত: মির্জা ফখরুল রাস্তার ওপর তিস্তার পানি, যোগাযোগবিচ্ছিন্ন সিকিম-কালিম্পং বরিশালের সড়কে ঝরল ৪ প্রাণ গাজার দক্ষিণাঞ্চলে ‘কৌশলগত বিরতি’ ঘোষণা ইসরায়েলের সেন্টমার্টিন নিয়ে ফখরুলের বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের ৬ ঘণ্টায় বর্জ্য ব্যবস্থাপনায় প্রস্তুত ডিএনসিসি এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’ ঈদের দিন কেমন থাকবে দেশের আবহাওয়া রাখাইনের নিয়ন্ত্রণ হারানোর পথে মিয়ানমার সেনাবাহিনী বঙ্গভবনে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় সোমবার বরিশালে গ্যাস সিলিন্ডারবোঝাই ট্রাকে বাসের ধাক্কা, নিহত ২

টেকনাফে ভোর থেকে মর্টারশেল ও গুলির শব্দ

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

মিয়ানমারের অভ্যন্তরীণ সংঘাতে কক্সবাজারের উখিয়া সীমান্তে আতঙ্ক-উদ্বেগের পর এবার ব্যাপক গোলাগুলি ও মর্টার শেলে আতঙ্ক ছড়িয়ে পরেছে টেকনাফ সীমান্তে। শনিবার (১০ ফেব্রুয়ারি) ভোর রাত থেকে গোলাগুলি ও বিস্ফোরণে কেঁপে ওঠেছে সীমান্ত এলাকা। 

ভোরে উপজেলার হোয়াইক্যং উলুবনিয়া সীমান্ত এলাকায় মিয়ানমার অভ্যন্তরে বিস্ফোরণ হয় বলে জানিয়েছেন স্থানীয়রা।

হোয়াইক্যং এলাকার আবছার কবির আকাশ বলেন, আমার বাড়ি থেকে সোজা মিয়ানমারের কুমির খালী সীমান্ত ফাড়িতে আক্রমণ চালাচ্ছে সেখানকার মিলিটারিরা। ভোর থেকে মিয়ানমারের মর্টার শেলে ভূ-কম্পনে কম্পিত হয়েছে পুরো এলাকা।

উলুবনিয়া এলাকার শাহাব উদ্দিন রিটন বলন, টেকনাফ সীমান্ত এলাকায় আতঙ্ক বাড়ছে। আমাদের বাড়ির পাশে মিয়ানমার সীমান্ত। ভোর রাত থেকে ওই পারের গোলাগুলিতে উলুবিনয়া এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। অনেকে ঘুম থেকে চমকে চমকে উঠেছে। বিষয়টি আমরা স্থানীয় প্রতিনিধিদের অবগত করেছি। যদিও তারা অবগত আছেন। আতঙ্কেও আছেন।

টেকনাফের হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর আহমদ আনোয়ারী বলেন, উনচিপ্রাংয়ের পর এবার উলুবনিয়া সীমান্তে মিয়ানমারের অভ্যন্তরে গোলাগুলি ও মর্টার শেলের শব্দ শুনতে পান স্থানীয়রা। এ ব্যাপারে সংশ্লিষ্টদের অবহিত করা হচ্ছে।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com